April 26, 2024, 6:44 pm
ব্রেকিং :
ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী লেখাপড়া করেই অনেক বড় হতে হবে: ঢাবি উপাচার্য

লক্ষ্মীপুরে জেন্ডার জাস্টিস অ্যান্ড ডাইভারসিটি কর্মসূচির ইনসেপশন সভা

লক্ষ্মীপুর প্রতিনিধি: বেসরকারী সংস্থা ব্র্যাকের আয়োজনে জেন্ডার জাস্টিস অ্যান্ড ডাইভারসিটি কর্মসূচির ইনসেপশন সভা বৃহস্পতিবার দুপুরে লক্ষ্মীপুর শহরের দক্ষিণ তেমুহনী ব্র্যাক আ লিক কার্যালয়ে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা বেগম সুলতানা জোবেদা খানম।
বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের কার্য নিবাহী কমিটি সদস্য ও দৈনিক আমাদের লক্ষ্মীপুর পত্রিকার নির্বাহী সম্পাদক মো: রবিউল ইসলাম খান, ব্র্যাকের জেলা কো অডিনের্টর অরুন কুমার দাস, আ লিক মহা ব্যবস্থাপক মিলন কান্তি দে, মো: আওলাদ হোসেন, আ লিক ব্যবস্থাপক (জেন্ডার) মো: আতিয়ার রহমান প্রমুখ।
বক্তারা বলেন জেন্ডার সমতা এবং নারীর ক্ষমতায়নের জন্য সমাজে প্রচলিত বৈষম্যমূলক আচরণ, চর্চা এবং ভূমিকা পরিবর্তনের জন্য সংস্থার কর্মপরিসরে এমনকি বাইরেও সমন্বিত উদ্যোগ গ্রহন করা। নারী ও কন্যা শিশু জন্য এমন একটি অনুকূল পরিবেশ গড়ে তোলা যেখানে সকল প্রকার নির্যাতন থেকে তারা মুক্ত থাকবে এবং সমতা এবং মর্যাদাপূর্ণ জীবনযাপন করতে সেই দিকে সকলকে লক্ষ্য রাখতে হবে।



ফেসবুক পেইজ