প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার চর রুহিতা ইউনিয়নের চরমন্ডল গ্রামের রানির হাট এলাকায় আবদুল কাদের পাটোয়ারী বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে সংঘবদ্ধ ডাকাত দলের ৪ সদস্য কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত হলেন তারা হলেন, মিয়াদ হোসেন রাব্বী (২০), চশমা ডাকাত আজাদ (৫৫), মো: টুটুল (৩২), খোরশেদ আলম (৪৩)। এ ব্যাপারে জেলা পুলিশ সুপার মো: মাহফুজ্জামান আশরাফ সোমবার বিকেলে তার অফিস কার্যালয়ে প্রেস বিফ্রিং এই তথ্য নিশ্চিত করে বলেন, রোববার গভীর রাতে চরমন্ডল এলাকায় ডাকাতির ঘটনায় ৯৯৯ ফোন করে বিষয়টি ওই এলাকায় লোকজন । বিষয়টি জানার পর সদর থানার এস আই কাওসার অভিযান চালিয়ে ডাকাতির হওয়ায় মোবাইল সহ রাব্বি কে ওই এলাকা থেকে সোমবার ভোরে আটক করে।
পরে জিজ্ঞাসাবাদে রাবি জানান ডাকাতির ঘটনায় ৭ জন অংশ নেয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে পৃথক পৃথক অভিযান চালিয়ে প্রধান পরিকল্পনাকারী চশমা আজাদসহ বাকী ২ জন কে গ্রেফতার করা হয়।
এর মধ্যে একজন সম্প্রতি রায়পুর উপজেলার কেরোয়া গ্রামের ডাকাতির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে। এসময় ডাকাতদের কাছ থেকে ১টি ছোরা, ১ টি চাপাতি, ১ টি চাইনিজ কুড়াল,১ টি ছেনিসহ ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন মালামাল পাওয়া যায়। গ্রেফতার কৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে বলে জানান পুলিশ সুপার।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *