April 27, 2024, 1:04 am
ব্রেকিং :
ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী লেখাপড়া করেই অনেক বড় হতে হবে: ঢাবি উপাচার্য

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার শীতবস্ত্র বিতরণ

প্রতিনিধি: শেখ ফজলুল হক মণির ৮৪তম জন্মদিন উপলক্ষে লক্ষ্মীপুরে এতিম ও দুস্থ ৫’শ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে যুবলীগ। রবিবার (৪ ডিসেম্বর) দুপুরে শহরের ক্বারি ওছিম উদ্দিন এবতেদায়ী মাদ্রাসা ও এতিম খানা মাঠে অসহায়-দুস্থ শীতবস্ত্র দেয় জেলা যুবলীগের সাবেক যুবলীগের যুগ্ম আহবায়ক বায়েজিদ ভুঁইয়া। পরে কোরআন খতম, দোয়া মাহফিল ও তবারক বিতরণ করা হয়।যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে  ৩ দিনব্যাপী এই কর্মসূচি হাতে নিয়েছে এ যুবলীগ নেতা।
এসময় উপস্থিত ছিলেন- সদর থানা যুবলীগের যুগ্ম আহবায়ক রেজাউল করিম জেনি, যুবলীগ নেতা সোহাগ পাটওয়ারী, গোফরান বাবু,  সদর থানা ছাত্রলীগের আহবায়ক রুবেল আহমেদ রাজু, যুবলীগ নেতা দিপু মাহমুদ, রাজুসহ অনেকে।
বায়েজিদ ভুইয়া বলেন, বর্তমান যুবলীগের অন্যতম লক্ষ্য রাষ্ট্রের মানবিক ধারাকে গতিশীল করতে নেতৃত্ব দেওয়া এবং ষড়যন্ত্রকারী ও প্রতিবিপ্লবীদের প্রতিহত করে মানুষের সুখে-দুঃখে সহমর্মী হওয়া। এ লক্ষ্যে যুবলীগ এরই মধ্যে অনেক মানবিক কর্মসূচি বাস্তবায়ন করে ‘মানবিক যুবলীগ’-এ পরিণত হয়েছে।
 এ ধারা অব্যাহত রাখতে আমরা তৃণমূল নেতাকর্মীরা চেষ্টা চালিয়ে যাচ্ছি। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে লক্ষ্মীপুরে তিন দিনের নানা আয়োজন করা হয়েছে বলে জানান তিনি। এছাড়া আগামীকাল মুক্তিযুদ্ধভিত্তিক সাংস্কৃতিক অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে।



ফেসবুক পেইজ