April 30, 2024, 6:19 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী

সাঈদীর মৃত্যুতে শোক জানিয়ে পোস্ট করায় রামগঞ্জে ছাত্রলীগ নেতা বহিষ্কার

মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াতে ইসলামীর সাবেক নায়েবে আমির দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশ করে ফেসবুকে পোস্ট দেওয়ায় লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় ছাত্রলীগের এক নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। একই সঙ্গে তাঁকে স্থায়ী বহিষ্কার করার জন্য জেলা ছাত্রলীগকে সুপারিশ করা হয়েছে।

বহিষ্কার হওয়া শরীফ হোসেন উপজেলার ভাদুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন। আজ শনিবার উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিউল জামান ও সাধারণ সম্পাদক সাজিদ হাসান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে গতকাল শুক্রবার বিকেলে উপজেলা ছাত্রলীগের জরুরি সভায় শরীফ হোসেনকে সাময়িক বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয় বলে দলীয় সূত্রে জানা গেছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, সংগঠনের নীতি ও আদর্শবিরোধী কাজে জড়িত থাকায় শরীফ হোসেনকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। তবে সুনির্দিষ্ট কী কারণে তাঁকে বহিষ্কার করা হয়েছে, সেটা বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়নি।

দলীয় সূত্রে জানা যায়, সাঈদীর মৃত্যুর পর ছাত্রলীগ নেতা শরীফ হোসেন তাঁর ব্যক্তিগত ফেসবুক আইডিতে শোক জানিয়ে সাঈদীর একটি ছবি পোস্ট করেন। এ নিয়ে সমালোচনার সৃষ্টি হয়।

বহিষ্কৃত ছাত্রলীগ নেতা শরীফ হোসেন বলেন, বহিষ্কারের বিষয়টি শুনেছেন। তবে বহিষ্কারের জন্য কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়নি। কে বা কারা তাঁর আইডি থেকে পোস্ট দিয়েছেন, তা তাঁর জানা নেই।

উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিউল জামান বলেন, ছাত্রলীগের ওই নেতা সংগঠনের আদর্শবিরোধী কাজ করেছেন। সংগঠনের শৃঙ্খলাভঙ্গের দায়ে তাঁকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।



ফেসবুক পেইজ