December 6, 2023, 9:49 pm

রামগতিতে নেতাকে ধর্ষণ মামলায় ফাঁসাতে গিয়ে ফেঁসে গেল এক তরুণী

প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতিতে শ্রমিক লীগ নেতা সাইফ উদ্দিন (৩৭) কে ধর্ষণের মামলায় ফাঁসাতে গিয়ে উল্টো ফাতেমা বেগম (৩৫) এক তরুণী ফেঁসে গেল। শনিবার (২৩ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করছেন- জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. হাসান মোস্তফা স্বপন।
পুলিশ সূত্রে জানা গেছে, রামগতি উপজেলা শ্রমিক লীগ নেতা সাইফ উদ্দিনের বিরুদ্ধে হঠাৎ ফাতেমা বেগম নামে এক তরুণী রামগতি থানায় উপস্থিত হয়ে সম্প্রতি একটি লিখিত অভিযোগ দায়ের করেন। সাইফ উদ্দিন ওই তরুণীকে সর্বনাশ করছে। এমনটাই উল্লেখ ছিল অভিযোগে।
অভিযোগের ভিত্তিতে পুলিশ সাইফ উদ্দিনকে আটক করে থানা নিয়ে আসে। থানায় আনার পর কয়েকজনের উপস্থিতিতে তরুণীকে প্রশ্ন করা হয়েছে, যার বিরুদ্ধে আপনার অভিযোগ সেই ব্যক্তি কি এখানে আছে? উত্তরে ওই তরুণী বলে না। তখন পুরো বিষয়টি পুলিশের কাছে সন্দেহ হয়। একপর্যায়ে পুলিশ পর্যালোচনা করে দেখে তরুণীর ধর্ষণের ঘটনা টা সম্পূর্ণ সাজানো।
অভিযোগকারী ফাতেমা (তরুণী) চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার বাসিন্দা বলে জানিয়েছেন, রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার।
অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মো. হাসান মোস্তফা স্বপন, পুলিশকে বিভ্রান্ত ও একজন ব্যক্তির বিরুদ্ধে অযথা মিথ্যা অভিযোগের দায়ে ওই তরুণীর বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেওয়া হবে। ভবিষ্যতে আর কেউ যেনো এমন ঘটনা সাজাতে না পারে। সেদিকে পুলিশকে সর্তক থাকতে আহ্বান করেন পুলিশের এ কর্মকর্তা।



ফেসবুক পেইজ