April 27, 2024, 8:22 am
ব্রেকিং :
ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী লেখাপড়া করেই অনেক বড় হতে হবে: ঢাবি উপাচার্য

লক্ষ্মীপুরে মৎস্য আহরণোত্তর পরিচর্যা ও সংরক্ষণ কৌশল বিষয়ক প্রশিক্ষণ

প্রতিনিধি: সাসটেনেবল কোস্টাল এন্ড মেরিন ফিশারিজ প্রজেক্ট এর সহযোগীতায় এবং লক্ষ্মীপুর সদর উপজেলা মৎস্য বিভাগের আয়োজনে মৎস্য আহরণোত্তর পরিচর্যা ও সংরক্ষণ কৌশল বিষয়ক ২ দিনের প্রশিক্ষণ (১ম ব্যাচ) ১০ জানুয়ারী (বুধবার) থেকে শুরু হয়েছে।সকালে শহরের একটি চাইনিজ রেষ্টুরেন্টে এই প্রশিক্ষণের শুভ উদ্বোধন ঘোষণা করেন জেলা মৎস্য কর্মকর্তা আমিনুল ইসলাম।
এসময় প্রশিক্ষক হিসেবে সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সারোয়ার জামানসহ মৎস্য বিভাগের অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন। ২ দিনের এই প্রশিক্ষণে ২৫ জেলে অংশ নেয়। ৫ ব্যাচ মোট ১২৫ জেলেকে এই প্রশিক্ষণের আওতায় আনা হবে বলে জানান উপজেলা মৎস্য বিভাগ।



ফেসবুক পেইজ