May 2, 2024, 5:49 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী

ভবাণীগঞ্জ ডিগ্রি কলেজে মুজিব কর্নারের উদ্বোধন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে শনিবার (০২ জানুয়ারি) লক্ষ্মীপুরের ভবানীগঞ্জ ডিগ্রি কলেজে বঙ্গবন্ধু কর্নার স্থাপন করা হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো ভিসি ড. এ এস এম মাকসুদ কামাল মুজিব কর্নার উদ্বোধন করেন। তিনি কলেজ গভর্নিংবডির সভাপতি। পরে নবনির্মিত ৪তলা আইসিটি ভবন পরিদর্শন করেন তিনি।

মাকসুদ কামাল, তার বক্তব্য বলেন, ২০২০ সালের ১৭ মার্চ থেকে দেশব্যাপী বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন শুরু হয়েছে। বঙ্গবন্ধুর প্রতি অকৃত্রিম ভালোবাসা এবং কৃতজ্ঞতা প্রকাশের অংশ হিসেবে ভবানীগঞ্জ ডিগ্রি কলেজে বঙ্গবন্ধু কর্নার স্থাপন করা হয়েছে। যা ভবিষ্যৎ প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর নীতি ও আদর্শ তুলে ধরতে সক্ষম হবে।

এসময় উপস্থিত ছিলেন, ভাবনীগঞ্জ ডিগ্রি কলেজের শাহাদাত হোসেনের সভাপতিত্বে স্থানীয় ইউপি চেয়ারম্যান সাইফুল হাসান রনি, সাবেক ইউনিয়ন আওয়ামী লীগের আব্দুল খালেক বাদল প্রমুখ।



ফেসবুক পেইজ