May 4, 2024, 1:01 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী

নিখোঁজের পাঁচ দিন পর বাগানে মিলল শিশুর লাশ

লক্ষ্মীপুরের কমলনগরে নিখোঁজের পাঁচদিন দিন পর মো. জুনাইদ (৮) নামে এক শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সকালে উপজেলার চরলরেন্স ইউনিয়নের তুলাতলি এলাকার মুগুল মাঝি বাড়ির একটি বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

জুনাইদ তোরাবগঞ্জ ইউনিয়নের চরপাগলা গ্রামের শেখ কামাল হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জুনাইদের পরিবার দীর্ঘদিন থেকে চর লরেন্সের তুলাতলি এলাকায় একটি ভাড়া বাড়িতে বসবাস করেন। গত মঙ্গলবার বিকেল থেকে জুনাইদ নিখাঁজ হয়। এ ঘটনায় তার পরিবারের লোকজন ও আত্মীয়-স্বজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেন।

কিন্তু কোথাও সন্ধান না পেয়ে তার বাবা বিষয়টি পুলিশকে অবহিত করেন। পুলিশ সাধারণ ডায়েরি (জিডি) করার পরামর্শ দেয়। শনিবার সকালে নিখোঁজ শিশুর বাবা শেখ কামাল জিডি করার জন্য থানায় রওনা দেন। পথিমধ্যে তাকে ফোনে জানানো হয়, জুনাইদের লাশ পাওয়া গেছে। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়।

জুনাইদের বাবা শেখ কামাল বলেন, তার ছেলে পাশে একটি ইটভাটায় সব সময় সমবয়সী ছেলেদের সঙ্গে খেলা করত। ওই ইটভাটার কোনো ব্যক্তি তার ছেলেকে হত্যা করতে পারে বলে আশঙ্কা করেন তিনি।

এ বিষয়ে কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন বলেন, ঘটনা উদঘাটনের চেষ্টা চলছে। পুলিশ খুব শিগগিরই হত্যাকাণ্ডের রহস্য বের করার ব্যাপারে আশাবাদী।



ফেসবুক পেইজ