May 2, 2024, 3:58 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী

করোনা রোগীদের সেবায় ২ স্বেচ্ছাসেবী সংগঠন পেল মেয়র প্রার্থী বদরুল আলম শাম্মীর অক্সিজেন সিলিন্ডার

নিজস্ব প্রতিবেদক ॥
করোনায় আক্রান্ত রোগীদের সেবায় নিয়োজিত লক্ষ্মীপুরের স্বেচ্ছাসেবী সংগঠন সবুজ বাংলাদেশ ও ইনাফাকে দুইটি অক্সিজেন সিলিন্ডার দেওয়া হয়েছে।

২৫ জুলাই রবিবার দুপুরে লক্ষ্মীপুর পৌরসভার মেয়র পদপ্রার্থী একেএম বদরুল আলম শাম্মী ব্যক্তিগত অর্থায়নে এ দুইটি সিলিন্ডার হস্তান্তর করেন। এসময় করোনাকালীন দুর্যোগ মুহুর্তে মুমূর্ষ রোগীদের পাশে দাঁড়ানো ও মৃত ব্যক্তিদের লাশ দাফন এবং সৎকারে পরিবহন সহ অন্যান্য সহযোগিতা প্রদানের আশ্বাস প্রদান করেন মেয়র প্রার্থী ও সাবেক ছাত্রনেতা বদরুল আলম শাম্মী।

এসময় সবুজ বাংলাদেশ সভাপতি মো: শাহিন আলম, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবু সহ ইনাফা সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বদরুল আলম শাম্মী বলেন, অক্সিজেনের অভাবে যেন একটি মানুষের মৃত্যু না হয়, সেই চিন্তা মাথায় রেখে দুইটি স্বেচ্চাসেবী সংগঠনের হাতে অক্সিজেন সিলিন্ডার তুলে দেওয়া হয়েছে। এছাড়া করোনায় মৃতব্যক্তিদের সৎকার ও দাফন কাজে ব্যবহারের জন্য পরিবহন সুবিধা দেওয়া হচ্ছে। অতিতের ন্যায় এ সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান তিনি।

উল্লেখ্য, সর্বাত্মক কঠোর লকডাউনের মধ্যেও করোনায় মৃতদেহ দাফন বা সৎকারে সক্রিয় রয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন ইনাফা ও সবুজ বাংলাদেশ। স্বেচ্ছাসেবী এ ২টি সংগঠনের স্বেচ্ছাসেবীরা ২৪ ঘণ্টা কাজ করে যাচ্ছেন। করোনায় মৃতদের দাফনে ও সৎকারে কোভিড-১৯ এর শুরু থেকে কাজ করছে ইনাফা ও সবুজ বাংলাদেশ। ওই সময় থেকে তাদেরকে সহযোগীতা করে আসছেন মেয়র পদপ্রার্থী বদরুল আলম শাম্মী।



ফেসবুক পেইজ