April 30, 2024, 10:13 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী

রায়পুরে করোনায় ক্ষতিগ্রস্থ উদ্যোক্তাদের মাঝে প্রধানমন্ত্রীর চেক বিতরণ

নিজস্ব প্রতিনিধি : রায়পুর উপজেলা প্রশাসন ও বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) এর যৌথ আয়োজনে করোনা ভাইরাসের (কভিড-১৯) পার্দুভাবে ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র ও মাঝারি পল্লী উদ্যোক্তাদেে মাঝে প্রধানমন্ত্রীর প্রনোদনা প্যাকেজের আওতায় ঋণের চেক বিতরণ করা হয়েছে।
আজ বুধবার (১১ আগষ্ট) দুপুরে উপজেলা পরিষদের হলরুমে মোট ১২জন ক্ষতিগ্রস্থদের মাঝে মোট ১৬ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার সাবরীন চেীধুরীর সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ (সদর আংশিক) আসনের সংসদ সদস্য এ্যাড.নুর উদ্দিন চৌধুরী নয়ন। বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশীদ,পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন খোকন,লক্ষ্মীপুর বিআরডিবি’র উপ-পরিচালক সাধনা রানী দেবনাথ ও উপজেলা বিআরডিবি’র চেয়ারম্যান মো. সৈয়দুজ্জামান প্রমুখ।



ফেসবুক পেইজ