April 28, 2024, 9:32 pm
ব্রেকিং :
ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী লেখাপড়া করেই অনেক বড় হতে হবে: ঢাবি উপাচার্য

প্রধানমন্ত্রীর জন্মদিনে লক্ষ্মীপুরে কোরআন খতম ও দরিদ্র নারীদের মাঝে শাড়ি বিতরণ

লক্ষ্মীপুর প্রতিনিধি ঃ লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে শাড়ি বিতরণ, কোরআন খতম, দোয়া মাহফিল ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।
সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে জেলাব্যাপি এই কর্মসূচি পালন করে জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বায়েজীদ ভূঁইয়া।


আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে লক্ষ্মীপুরে পরিবেশে ভারসাম্য ফিরে পেতে বৃক্ষ রোপণ কর্মসূচি, ৭৫ জন দরিদ্র নারীর মাঝে শাড়ি বিতরণ, কোরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।


এতে জেলা ও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ অংশ নেয়।
যুবলীগ নেতা বায়েজীদ ভূঁইয়া বলেন, শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে কল ধরনের কর্মসূচি কর্মসূচি চালিয়ে যাচ্ছি। যুবসমাজ এসব এই কর্মসূচির দ্বারা অনুপ্রাণিত হবে।



ফেসবুক পেইজ