April 28, 2024, 6:16 am
ব্রেকিং :
ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী লেখাপড়া করেই অনেক বড় হতে হবে: ঢাবি উপাচার্য

শিশু ধর্ষণ মামলায় বাবাসহ বাড়ির মালিক আটক

যশোর শহরে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে সৎ বাবাসহ দু’জনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে দু’জনের বিরুদ্ধে যশোর কোতোয়ালি মডেল থানায় মামলা করেছেন।আটক নজরুল ইসলাম সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার আব্দুল খালি গ্রামের কালাম শেখের ছেলে। তিনি যশোর শহরের খড়কি বামনপাড়ার জাহিদ হাসান অনুর বাড়ির ভাড়াটিয়া। অপর আটক হলেন বাড়ির মালির জাহিদ হাসান অনু ভুক্তভোগী শিশুর মায়ের দায়ের করা মামলায় উল্লেখ করা হয়েছে, তার আগে বিয়ে হয়েছিল। সেই ঘরে একটি মেয়ে জন্মের পর স্বামীর সঙ্গে সম্পর্ক ছিন্ন হয়। পরে আসামি নজরুল ইসলামের সঙ্গে দ্বিতীয় বিয়ে হয়। মেয়েটিকে নিয়ে দ্বিতীয় স্বামীর সঙ্গে যশোর শহরের খড়কি বামনপাড়ার জাহিদ হাসান অনুর বাড়িতে ভাড়া থাকেন। তিনি বিভিন্ন বাসায় ঝি এর কাজ করেন।

১৫ মার্চ সকাল ৮টার দিকে বাসাবাড়িতে কাজ করতে যান। তার স্বামী ও মেয়েটি বাড়িতে ছিল। দুপুর ১২টার দিকে ফিরে বাসায় আসলে তাকে দেখেই মেয়েটি কান্নাকাটি শুরু করে। এ সময় নজরুল বাসা থেকে পালিয়ে যায়। ঘটনাটি নিয়ে বাড়ির মালিক জাহিদ হাসান অনু কাউকে জানানো অথবা বাড়াবাড়ি করতে নিষেধ করেন। পাশাপাশি নজরুলের সঙ্গে আলোচনা করে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করেন।

পরদিন ১৬ মার্চ রাতে মেয়েটি আরও বেশি অসুস্থ হয়ে পড়লে রাতেই বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়। পুলিশের সহায়তায় তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থানায় এজাহার দেয়া হলে নিয়মিত মামলা হিসেবে রেকর্ড করে থানা পুলিশ। ওই রাতেই পুলিশ নজরুল ইসলাম ও বাড়ির মালিক অনুকে আটক করে।



ফেসবুক পেইজ