May 4, 2024, 9:56 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী

স্ত্রীর সঙ্গে অভিমানে যুবকের আত্মহত্যা

লক্ষ্মীপুরের রামগতিতে স্ত্রীর সঙ্গে অভিমান করে এক যুবক আত্মহত্যা করেছে।
বুধবার দুপুরে উপজেলার চর পোড়াগাছা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ফারুকের বাড়িতে এ ঘটনা ঘটে।
মৃত হুমায়ুন কবির (২৭) ওই এলাকার বাসিন্দা।
স্থানীয় ইউপি সদস্য মো. আজাদ জানান, হুমায়ুন মঙ্গলবার পার্শ্ববর্তী এলাকায় শ্বশুরবাড়িতে গেলে স্ত্রীর সঙ্গে তার ঝগড়া হয়। এতে রাগের মাথায় নিজ বাড়িতে ফিরে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ সোলাইমান জানান, শ্বশুরবাড়ি থেকে ফিরে মোবাইল ফোনে স্ত্রীর সঙ্গে ঝগড়ার একপর্যায়ে হুমায়ুন আত্মহত্যা করে। মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠোনো হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে।



ফেসবুক পেইজ