May 3, 2024, 12:13 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী

দুই শিশু সন্তানকে পুকুরে ফেলে হত্যা করলেন মা

ঝিনাইদহ সদরের বানিয়াকান্দ গ্রামে দুই শিশু সন্তানকে পুকুরের পানিতে ফেলে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত মা মনিরা বেগমকে আটক করেছে পুলিশ। রোববার (৩১মে) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে- ওই গ্রামের নজরুল ইসলামের ছেলে আবু সালেহ মাহিদ (৫) এবং মেয়ে সাফিয়া খাতুন (৭)।

প্রতিবেশী রাবেয়া বলেন, বেলা সাড়ে ১১টার দিকে মা মনিরা তার ছেলে মাহিদ এবং মেয়ে সাফিয়াকে নিয়ে পুকুরের দিকে যান। এর কিছুক্ষণ পর ভেজা কাপড়ে মনিরা আমাদের বাড়িতে এসে আমার কাছে পানি চান। আমি পানি দিলে তিনি আমাকে বলেন- ‘আমার ছেলে-মেয়েকে পানিতে ফেলে দিয়ে এসেছি। চলো তো দেখে আসি ওরা বেঁচে আছে না মরে গেছে।’ এ কথা শুনে এলাকাবাসীকে সঙ্গে নিয়ে পুকুরে গিয়ে তাদের মরদেহ পাওয়া যায়। পরে পুলিশে খবর দেয়া হয়।

এ বিষয়ে সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) এমদাদুল হক জানান, বানিয়াকান্দ গ্রামে একটি পুকুরে দুই শিশুর মরদেহ পাওয়া গেছে। গ্রামের লোকজন সন্দেহ করছে তাদের মা পুকুরে ফেলে তার সন্তানদের হত্যা করেছে। এ ঘটনায় মাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। তদন্ত শেষে বলা যাবে কীভাবে তাদের মৃত্যু হয়েছে।



ফেসবুক পেইজ