May 1, 2024, 10:27 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী

কমলনগরে ব্যাংক কর্মকর্তা-স্বাস্থ্যকর্মীসহ আরও ৮ জনের করোনা শনাক্ত

কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি ,

লক্ষ্মীপুরের কমলনগরে লাফিয়ে লাফিয়ে করোনায় আক্রান্তের রোগীর সংখ্যা বাড়ছে। গত ২৪ ঘণ্টায় এ উপজেলায় নতুন করে আরও আটজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বুধবার রাতে নোবিপ্রবি থেকে পাঠানো ফলাফলে তাদের করোনা পজিটিভ আসে। আক্রান্তদের মধ্যে একজন ব্যাংক কর্মকর্তা ও একজন স্বাস্থ্যকর্মী রয়েছেন।

এদিকে, নতুন আক্রান্ত এ আট রোগী নিয়ে কমলনগরে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪৭ জনে। এদের মধ্যে ১৬ জন সুস্থ্য হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আবু তাহের জানান, আক্রান্তদের মধ্যে একজন সোনালী ব্যাংকের কর্মকর্তা রয়েছেন। এর আগে সোনালী ব্যাংকের আরও এক কর্মকর্তা করোনায় আক্রান্ত হন। অপর আক্রান্ত সাতজনই উপজেলার চরফলকন এলাকার বাসিন্দা। তাদের মধ্যে একজন কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডর। বিভিন্ন উপসর্গ থাকায় তারা করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছেন। পরে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে পাঠানো ফলাফলে তাদের করোনা পজিটিভ আসে।তিনি আরও জানান, আক্রান্তদের হোম কোয়ারান্টাইনে রেখে চিকিৎসা দেওয়ার পাশাপাশি তাদের সংস্পর্শে আসা ৩৬ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।



ফেসবুক পেইজ