May 6, 2024, 9:49 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী

বিনামূল্যে যেভাবে দেখা যাচ্ছে নেটফ্লিক্স

একদমই বিনামূল্যে উপভোগ করা যাচ্ছে নেটফ্লিক্স। বিশ্বের নানা ইন্ডাস্ট্রির নামি দামি সব নির্মাতা ও তারকাদের নিয়ে নানা রকম ওয়েব সিরিজ ও সিনেমা এখানে মুক্তি পাচ্ছে রোজ। সেগুলো দেখতে নির্দিষ্ট ফি’র বিনিময়ে সাবস্ক্রিপশন করতে হয়।

বিনামূল্যে নেটফ্লিক্স উপভোগ করার দারুণ এক সুযোগ এসেছে। সুযোগটি পাবেন ২০০টি দেশের নাগরিকরা। বাংলাদেশ থেকেও ফ্রি-তে দেখা যাবে নেটফ্লিক্স। সম্প্রতি গ্রাহক বাড়াতে এমনই এক অফার নিয়ে এলো জনপ্রিয় এই ওয়েব প্লাটফর্মটি।

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় স্ট্রিমিং জায়ান্টটি জানিয়েছে, বিনামূল্যের এ অফারটি পেতে রয়েছে আরও একটি শর্ত। সেটি হলো গ্রাহককে অবশ্যই উইন্ডোজ, ম্যাক এবং অ্যান্ড্রয়েড ডিভাইস ব্যবহারকারী হতে হবে। এক বিবৃতিতে নেটফ্লিক্স এমন তথ্য জানিয়েছে বলে খবর প্রকাশ করেছে জাকার্তা পোস্ট।

মার্কিন বিনোদনধর্মী প্রতিষ্ঠানটি আরও উল্লেখ করেছে, এই অফারটির আওতায় নেটফ্লিক্সের সব কনটেন্ট অন্তর্ভুক্ত নয়। বিনামূল্যে দেখা যাবে ১০টি সিনেমা। সিনেমাগুলো হচ্ছে বার্ড বক্স, বস বেবি : ব্যাক ইন বিজনেস, এলিট, গ্রেস অ্যান্ড ফ্র্যাঙ্কি, লাভ ইজ ব্লাইন্ড, মার্ডার মিস্ট্রি, আওয়ার প্ল্যানেট, স্ট্রেঞ্জার থিংস, দ্য টু পোপস ও হোয়েন দে সি আস।

এছাড়া নেটফ্লিক্সে কোনো রকম অ্যাকাউন্ট ছাড়াই উপভোগ করা যাবে যে কোনো সিরিজের প্রথম পর্ব, একদমই বিনামূল্যে। তবে সুনির্দিষ্ট সময়ের জন্য এ অফার চলবে বলে জানানো হয়েছে প্রতিবেদনে। সেই সময় কতদিন চলবে তা বলা হয়নি।

বিনামূল্যে নেটফ্লিক্স উপভোগ করা যাবে এই লিংকে



ফেসবুক পেইজ