May 15, 2024, 11:43 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

যুবলীগের নেতা হওয়ার জন্য টাকার প্রয়োজন নেই, মাস্তান হওয়ার প্রয়োজন নেই

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি বলেছেন, বিগত দিনে যুবলীগ কি ছিলো, সেটা দেখার বিষয় নয়- আগামী দিনে কি করবো দেখা দেখার বিষয়। আমরা আপনাদেরকে কিছু সু-নির্দিষ্ট দিক নির্দেশনা জানিয়ে দেব। যুবলীগের নেতা হওয়ার জন্য টাকার প্রয়োজন নেই, মাস্তান হওয়ার প্রয়োজন নেই।

এগুলো কাজে লাগবে না, তদবির কাজে আসবে না, কোন সুপারিশে নেতা বানানো হবে না। যুবলীগ করতে হলে ওয়ার্ড-ইউনিয়ন থেকে যুবলীগের সাংগঠনিক কাজে সম্পৃক্ত থাকতে হবে। যুবলীগের শক্তিশালী কমিটি গঠন করে শেখ হাসিনাকে উপহার দেব।

যুবলীগ চাঁদাবাজি করার জন্য হবে না। জোর করবেন না, ক্ষমতা দেখাবেন না। চামচামী, দালালী ও মস্তানী বন্ধ করেন সংগঠনে মনোযোগ দেন।

বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে কাজ করে যাচ্ছে যুবলীগ। হাতে সময় আছে, বিগত দিনের ধান্ধাবাজি ছেড়ে দেন। যুবলীগ হবে বাংলাদেশের মধ্যে শক্তিশালী সংগঠন। প্রধানমন্ত্রী যাকে নেতা বানাবে, সে নেতা হবে। এর বাইরে আর কিছু মানা যাবেনা।
তিনি বলেন, শেখ হাসিনার ক্ষমতার বাহিরে কোন ক্ষমতা নাই, কোন নেতা নাই, সাহস নাই। শেখ হাসিনার উন্নয়ন, শেখ হাসিনার মূল্যায়ন। শেখ হাসিনার বিরুদ্ধে বিএনপি-জামায়াত এবং পাকিস্তানি শক্তি এখনো ষড়যন্ত্র করে যাচ্ছে। যুবলীগ তাজা রক্ত দিয়ে ষড়যন্ত্র মোকাবেলা করে শেখ হাসিনার সামনে দাঁড়াবে।

২ জানুয়ারী (শনিবার) রাতে শহরের তমিক মার্কেট যুবলীগের জেলা কার্যালয়ের সামনে আয়োজিত লক্ষ্মীপুরের কেন্দ্রীয় যুবলীগের ১০ নেতাকে সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রিয় আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি হারুনুর রশিদ।

জেলা যুবলীগের সভাপতি একে এম সালাহ উদ্দিন টিপু সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: নোমান এর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, পৌর মেয়র আবু তাহের, জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, বাংলাদেশ  যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মঞ্জুর আলম শাহীন, মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি, মোয়াজ্জেম হোসেন, তাজউদ্দিন আহমেদ।

সংবর্ধিত অতিথিরা হলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক সামছুল ইসলাম পাটওয়ারী, উপ-মহিলা বিষয়ক সম্পাদক সৈয়দা সানজিদা শারমীন, সহ-সম্পাদক এডভোকেট জয়নাল আবেদীন চৌধুরী রিগ্যান, কার্যনির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার মুক্তার হোসেন চৌধুরী কামাল, এডভোকেট মোঃ শওকত হায়াত, সদস্য মোজাম্মেল হোসেন, এবিএম শেখ ফরিদ জীবন, আশফাক আহমেদ চৌধুরী এবং জহিরুল আমিন জহির। তারা সকলেই লক্ষ্মীপুরের সন্তান এবং নবগঠিত কেন্দ্রীয় কমিটিতে স্থান পেয়েছেন।

অনুষ্ঠানে জেলা  যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক বায়েজীদ ভৃঁইয়া, শেখ জামাল রিপন, রহমত উল্যা বিপ্লবসহ যুবলীগের বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।



ফেসবুক পেইজ