October 27, 2021, 8:30 pm
ব্রেকিং :
বেগমগঞ্জে মন্দিরে হামলাকারী ৬ জন লক্ষ্মীপুর র‌্যাবের হাতে আটক লক্ষ্মীপুর কমলনগরে বাড়ি থেকে বের হয়ে ২ বোন নিখোঁজ সম্প্রীতি নষ্ট করতে একটি মহল ষড়যন্ত্র করছে: লক্ষ্মীপুরে সাবেক বিমানমন্ত্রী ওমানে ঘূর্ণিঝড় শাহিনের আঘাতে লক্ষ্মীপুরের ৩ জন নিহত বাংলাদেশে সোশ্যাল মিডিয়া ব্যবহৃত হচ্ছে গুজব ও মিথ্যা ঘটনা সৃষ্টির জন্য পুলিশের আইজিপি লক্ষ্মীপুরে জাতীয় কন্যা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা যুক্তরাষ্ট্রে বাংলাদেশ হাউজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী লক্ষ্মীপুরে জেলে পরিবারের সদস্যদের করোনা সুরক্ষা ও ভ্যাকসিন প্রাপ্তিতে সভা লক্ষ্মীপুরে হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন, পৃথক মামলায় যুবকের ১০ বছর সাজা লক্ষ্মীপুরে আইসিভিজিডি কর্মসূচির উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

লক্ষ্মীপুরে সাবেক মন্ত্রীর পক্ষ থেকে চিকিৎসকের জন্য ব্যাক্তিগত সুরক্ষা পোশাক প্রদান

প্রতিনিধি,দৈনিক আমাদের লক্ষ্মীপুর: সাবেক বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এবং লক্ষ্মীপুর সদর আসনের এমপি আলহাজ্ব একে এম শাহজাহান কামাল বর্তমান করোনা ভাইরাস মোকাবেলা এবং রোগীর চিকিৎসা সেবা নিশ্চিত করতে লক্ষ্মীপুর সদর হাসপাতাল সহ বিভিন্ন সরকারী-বেসরকারী হাসপাতালে কর্মরত চিকিৎসকের জন্য ১০০ পিছ ব্যাক্তিগত সুরক্ষা পোশাক প্রদান করার ঘোষণা দেন।

আজ ২৪ মার্চ (মঙ্গলবার) সকালে জেলা সিভিল সার্জন ডা: মো: আবদুল গফফারের সাথে কথা তিনি এই পোশাক প্রদান করার বিষয়টি জানিয়েছেন। এ ছাড়া সাবেক এই মন্ত্রী লক্ষ্মীপুরের সাধারণ মানুষের জন্য ১ হাজার মাক্স বিনামূল্যে বিতরন করা ঘোষণা দিয়েছেন।

আগামীকাল এসব মাক্স লক্ষ্মীপুর শহরসহ বিভিন্ন ইউনিয়নে বিতরন করার কথা রয়েছে। ইতিমধ্যে ৪ শতাধিক মাক্স বিতরন করা হয়েছে। বাকী গুলো বিতরন করার ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এ ব্যাপারে একে এম শাহজাহান কামাল এমপি সাংবাদিকদের বলেন, বিশ্বব্যাপি করোণা ভাইরাস মহামারী আকার ধারণ করেছে। বাংলাদেশে ও প্রবেশ করেছে। এই মহামারী থেকে বাঁচতে সকলকে সর্তক থাকবে হবে।
পাশাপাশি এই রোগে আক্রান্তদের জন্য যারা চিকিৎসা দিবে তাদের ও সুরক্ষা দরকার। এ জন্য আমার ব্যাক্তিগত পক্ষ থেকে চিকিৎসকের জন্য ১০০ (পিপিই) পোশাক প্রদান করবো এবং জনসাধারণের জন্য ১০০০ মাক্স বিতরন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
ইতিধ্যে কিছু বিতরন করা হয়েছে বাকী গুলো আগামীকাল বিতরন করা হবে। এসময় তিনি করোনা মোকাবেলায় সকল পেশার মানুষকে এক যোগে এগিয়ে আসার আহবান জানান।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু