April 11, 2024, 8:53 pm

লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ

প্রতিনিধি: সমিতির নিবন্ধন পূর্ব অবহিতকরণ সভা ও প্রশিক্ষণ ১১ ফেব্রুয়ারী (রোববার) সকালে লক্ষ্মীপুর সদর উপজেলার পুরাতন তেওয়ারীগঞ্জ বাজারে বণিক সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়। উক্ত অবহিতকরণ সভা ও প্রশিক্ষণে প্রধান অতিথি ছিলেন উপজেলা সমবায় কর্মকর্তা দীপক দাস।
এসময় সমিতির সভাপতি আবুল কালাম আজাদ,সহসভাপতি হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক ওমর ফারুক,বিশিষ্ট সাংবাদিক ও সমিতির সদস্য মো: রবিউল ইসলাম খান, নাছির উদ্দিন কামাল, যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, কোষাধ্যক্ষ মাহফুজুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।এসময় বক্তব্যে উপজেলা সমবায় কর্মকর্তা দীপস দাস বলেন, যে কোন আর্থিক প্রতিষ্ঠান নিবন্ধন পেতে হলে সরকারী কিছু বিধিবিধান রয়েছে সেই গুলো মানতে হবে। যে কোন প্রতিষ্ঠান বিধি বিধান মেনে হলে গ্রাহকদের সমস্যা হয়না।
পাশাপাশি নির্বাচনের মাধ্যমে একটি গ্রহযোগ্য কমিটি গঠন করলে সদস্যদের স্বার্থ সুরক্ষায় কাজ করবে। আমরা আশা করি পুরাতন তেওয়ারীগঞ্জ বাজার বণিক সমিতি যে রকম বিধিমালা মেনে চলবে।
এ ব্যাপারে সমবায় অফিসের সহযোগীতা চাইলে আমরা সহযোগীতা করতে প্রস্তত রয়েছি। এসময় সমিতির কার্য নির্বাহী কমিটির অন্যান্য সদস্য ও সাধারণ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।



ফেসবুক পেইজ