May 15, 2024, 9:10 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

পরিশ্রম শিক্ষার্থীদের মেধাবী হিসেবে গড়ে তুলে: ড: মাকসুদ কামাল

একজন মানুষ চলারপথে যদি সত্য ও মিথ্যার ব্যবধান পরিষ্কারভাবে বুঝে। আলো ও অন্ধকার বুঝে সেই আলোকিত মানুষ। যে যত বেশি পরিশ্রম করে সেই শিক্ষার্থী তত বেশি মেধাবী বলে মন্তব্য করেছেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো ভিসি (শিক্ষা) অধ্যাপক ডক্টর এ.এস.এম মাকসুদ কামাল। তিনি আরো বলেন, ভালো মানুষ হতে হলে জ্ঞান অর্জন করতে হবে। শিক্ষার্থীদের মাদক থেকে দূরে থাকারও আহ্বান করেন।

শনিবার (০২ জানুয়ারি) সকালে লক্ষ্মীপুর লাহারকান্দি উচ্চ বিদ্যালয় বই বিতরণ উৎসব-২০২১ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মাকসুদ কামাল।

বিদ্যালয় পরিচালনা কমিটি সভাপতি এডভোকেট জসিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান শিক্ষক আব্দুল গফুরে সঞ্চলনায় বই উৎসবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের তথ্য বিজ্ঞান-বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ মান্না, পৌর কাউন্সিলর মীর শাহাদাৎ হোসেন রুবেল, বিদ্যুৎ শাহী সদস্য মাসুম মোল্লা ও যুবলীগ নেতা মোঃ ফয়সাল।



ফেসবুক পেইজ