June 2, 2024, 7:31 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে গ্রাম-আদালত শক্তিশালী করণের লক্ষ্যে সভা লক্ষ্মীপুরে মৎস্য আহরণোত্তর পরিচর্যা ও সংরক্ষণ কৌশল বিষয় প্রশিক্ষণ লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা

চট্টগ্রামে জেলেপাড়ায় ভয়াবহ আগুন, পুড়ল ২৭ দোকান

চট্টগ্রাম ইপিজেড থানার বেড়িবাঁধ সংলগ্ন জেলেপাড়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। প্রায় আড়াই ঘণ্টা ধরে জ্বলা আগুনে পুড়ে গেছে ২৭টি দোকানঘর। রোববার (৩ জানুয়ারি) রাতে এ দুর্ঘটনা ঘটে। তবে আগুনে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

পুড়ে যাওয়া দোকানগুলোর মধ্যে রয়েছে- ১১ টি মাছের আড়ত, ১৩ টি জালের দোকান, দুটি হোটেল ও একটি মুদি দোকান। এসব প্রতিষ্ঠান আলাদা ২৭ জন মালিকের বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ-পরিচালক আজিজুল ইসলাম জানান, আগুনের খবর পেয়ে বাংলাদেশ নৌবাহিনী ও ফায়ার সার্ভিসের ৩ স্টেশন থেকে ৭ টি গাড়ি ঘটনাস্থলে যায়। প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। ক্ষয়ক্ষতির পরিমাণ ও আগুনের কারণ তদন্তের পর জানা যাবে।

তবে জেলেপাড়ার বাসিন্দারা দাবি করেন, চুলা থেকে জেলা পাড়ায় আগুনের সূত্রপাত ঘটে। আগুনে প্রায় ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।



ফেসবুক পেইজ