May 13, 2024, 1:24 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

রায়পুরে উপজেলা নির্বাহী অফিসারের মোবাইলকোর্ট পরিচালনা ও অর্থ দন্ড

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করেছে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাবরীন চৌধুরী।

বুধবার (২০ জানুয়ারি) রায়পুর উপজেলার ৩নং চরমোহনা,৪নং সোনাপুর এবং ৯নং দক্ষিন চর আবাবিল ইউনিয়নের বিভিন্ন এলাকায় ও উপজেলা পরিষদ সংলগ্ন রাস্তায় লাইসেন্স বিহীন স’মিল চালানোর দায়ে করাতকল (লাইসেন্স) বিধিমালা ২০১২ অনুযায়ী ৪টি স’মিল কে ১৬ হাজার টাকা অর্থ দন্ড প্রদান করা হয়।

এছাড়া সড়ক পরিবহন আইন ২০১৮, দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৮ এবং ২৬৯ ধারা অনুযায়ী মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় রুট পারমিট ও লাইসেন্স বিহীন গাড়ি চালানোর অপরাধসহ চলতি করোনা কালিন সময়ে মাস্ক পরিধান না করার অপরাধে ৯ হাজার টাকাসহ সর্বমোট ২৫ হাজার টাকা অর্থ দন্ড প্রদান করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করার সময় আরও উপস্থিত ছিলেন রায়পুর উপজেলা বন কর্মকর্তা চন্দন ভৌমিক এবং থানার পুলিশ সদস্যরা। সাবরীন চৌধুরী বলেন জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।



ফেসবুক পেইজ