May 16, 2024, 4:37 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুরে কিশোরী অপহরণ মামলায় যুবকের যাবজ্জীবন

লক্ষ্মীপুর প্রতিনিধি: স্কুল ছাত্রীকে অপহরণের ঘটনা প্রমাণীত হওয়ায় জহির হোসেন নামে এক যুবককে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করার আদেশ দিয়েছে আদালত।

২৭ জানুয়ারী (বুধবার) দুপুরে লক্ষ্মীপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহা: সিরাজুদ্দৌলাহ কুতুবী এই রায় প্রদান করেন। আসামী জহির হোসেন পলাতক রয়েছে।

এ ব্যাপারে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি এ্যাড: আবুল বাশার সাংবাদিকদের জানান, গত  ০৭/১০/২০০৯ ইং তারিখ লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ফাতেমা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী বাড়ি থেকে বের হয়ে বিদ্যালয় যাওয়ার পথে জহির তাকে অপহরণ করে নিয়ে যায়।

পরে এ ঘটনায় ভিকটিমের স্বজনরা সদর থানায় একটি মামলা দায়ের করেন। এই মামলায় বিজ্ঞ আদালত আজ আসামী জহির কে যাবতজ্জীবন সশ্রম কারাদন্ড প্রদান করার আদেশ দেন।



ফেসবুক পেইজ