May 16, 2024, 10:53 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুরের ৩ টি উন্নয়ন প্রকল্পের কাজের উদ্বোধনী অনুষ্ঠানে সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

লক্ষ্মীপুর প্রতিনিধি: সড়কে শৃঙ্খলা না ফেরাতে পারলে উন্নয়ন স্লান হয়ে যাবে। রাস্তা করলেই হবেনা রাস্তার মান ঠিক রাখতে হবে। সড়কে শৃঙ্খলা ফেরাতে হবে। আমি কোন পাসেন্ট খাইনা। মন্ত্রনালয়ে এ সময় উৎকোষ ছিল আমি এখন বন্ধ করে দিয়েছি। মন্ত্রীত্ব চিরকাল থাকেনা। সফল ও সততার সাথে দেশের উন্নয়নের সকলকে কাজ করতে হবে।

কাজে যেন কোন ধরনের অনিয়ম না হয় সেই লক্ষ্য সর্তক থাকতে হবে। সড়কে কাজ করলে যদি ৬ মাসের মধ্যে নষ্ট হয়ে যায়। তা হলে সেই কাজ না করাই ভালো।

তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, একটি খারাপ কাজ বা আচরণ ১০টি উন্নয়নকে বাধাগ্রন্থ করে।

যে কেউ দলের নাম ভাঙ্গিয়ে কোন অপকর্ম করতে না পারে সেই জন্য দলীয় নেতৃবৃন্দ ও প্রশাসনকে দৃষ্টি রাখার আহবান জানান।

তিনি বলেন সামান্য নমিনেশনের জন্য দলকে ছোট করবেনা। দলের বিরুদ্ধে কাজ করবেন না। চট্টগ্রাম সিটি নির্বাচনে জনগণের বহি: প্রকাশ।

বিএনপি জনগণের মন জয় করতে পারেনি। তারা ক্ষমতায় থাকাকালে চোখে পড়ার মতো কোন উন্নয়ন করেনি এ কারণে সকল নির্বাচনে তাদের প্রার্থীরা পরাজয় লাভ করে। তিনি বলেন চট্টগ্রাম সিটি নির্বাচনে সারাদিন মাঠে থাকায় বিএনপি ধন্যবাদ জানাই।

তিনি (২৮ জানুয়ারী) বৃহস্পতিবার সকালে লক্ষ্মীপুর সড়ক বিভাগের ৩ টি উন্নয়ন প্রকল্পের কাজের উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ঢাকা থেকে ভিডিও কনফারেন্স মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় আরও বক্তব্য রাখেন, সাবেক বেসরকারী বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এবং সদর-৩ আসনের এমপি একে এম শাহজাহান কামাল. প্রধান প্রকৌশলী আবদুর সবুর, অতিরিক্ত প্রকৌশলী মো: শওকত আলী, লক্ষ্মীপুর জেলা প্রশাসক মো: আনোয়ার হোসেন আকন্দ।

উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান মো: শাহজাহান, অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল কবির, সড়ক ও জনপদ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী সুব্রত দত্ত, জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক এ্যাড: নুর উদ্দিন চৌধুরী নয়ন, পৌর সভার মেয়র আবু তাহের, সদর উপজেলা চেয়ারম্যান একে এম সালাহ উদ্দিন টিপু প্রমুখ।

জানা যায়, লক্ষ্মীপুর- ভোলা মজু চৌধুরী হাট সড়কের ১০.৫০ কি: মি: সড়ক মান ও প্রশস্থ উন্নীত করণ, লক্ষ্মীপুর শহর সংযোগ সড়ক, পৌরসভার তেরবেকী, মন্ডলতলী, মান্দারী ও দিঘলী ব্রিজ নির্মাণ, লক্ষ্মীপুর-চর আলেকজান্ডার-সোনাপুর-মাইজদি সড়কের নির্মাণ কাজের শুভ উদ্বোধন ঘোষণা করেন এতে ব্যয় ধরা হয়েছে মোট ৫১৮.৭৪ কোটি টাকা।



ফেসবুক পেইজ