May 16, 2024, 10:17 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুর র‌্যাবের হাতে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

লক্ষ্মীপুর প্রতিনিধি: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১১ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানার পদিপাড়া পূর্ব বাজার এলাকা থেকে মঙ্গলবার গভীর রাতে কামরুল হাসান প্রকাশ তুষার (২০), পারভেজ মোশারফ (২০), মোঃ ইমরান (১৯) কে আটক করে।
এ সময় তাদের নিকট হতে ৪০৫ পিচ ইয়াবা উদ্ধার করে র‌্যাব। এ ঘটনায় বুধবার সকালে সোনাইমুড়ি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
এ ব্যাপারে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের অধিনায়ক খন্দকার শামীম হোসেন সাংবাদিকদের জানান, গোপন সংবাদ পেয়ে র‌্যাব অভিযান চালিয়ে ৪০৫ পিছ ইয়াবা সহ ৪ মাদক ব্যবসায়ী কে আটক করা হয়। তারা দীর্ঘ দিন থেকে মাদক ব্যবসা করে আসছে।
তাদের অপর সহযোগী ফাহিম ইসলাম পলাতক রয়েছে। আটককৃতদের গ্রেফতার দেখিয়ে সোনাইমুড়ি থানায় পুলিশের সহযোগীতায় আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানান তিনি।



ফেসবুক পেইজ