May 17, 2024, 7:29 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

রায়পুর জাতীয় সংসদ উপনিবাচন শুরুর দিনেই দলের চারজন নেতা ফরম কিনেছেন

লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনের উপ-নির্বাচনে সংসদ সদস্য হতে লড়তে চান আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির এক ডজনেরও বেশি নেতা। এ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ শুক্রবার (৫ মার্চ) থেকে মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে।

আগামী ১০ মার্চ পর্যন্ত দলটি এ আসনে মনোনয়নপ্রত্যাশী নেতাদের ফরম কেনার সুযোগ দেবে। তবে শুরুর দিনেই দলের চারজন নেতা ফরম কিনেছেন। তারা দলীয় নেতাকর্মীদের নিয়ে ধানমন্ডীর রাজনৈতিক কার্যালয় থেকে ফরম সংগ্রহ করেছেন বলে শুক্রবার সন্ধ্যায় নিশ্চিত করেছেন।

ফরম কেনা নেতারা হলেন- আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, চট্টগ্রাম এক্স শাহীন অ্যাসোসিয়েশনের সভাপতি সাইদুল বাকীন ভূঁইয়া ও সুপ্রিম কোর্টের আইনজীবী সালাহ উদ্দিন রিগ্যান।

কুয়েতে মানব ও অর্থপাচারের মামলায় এ আসনের স্বতন্ত্র এমপি কাজী শহীদুল ইসলাম পাপুলের সাজা হওয়ায় গত ২২ ফেব্রুয়ারি আসনটি শূণ্য ঘোষণা করা হয়। এরপর বুধবার (৩ মার্চ) উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)। তফসিল অনুযায়ী- আগামী ১১ এপ্রিল ইলেকট্রিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ করা হবে।

আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, দলীয় মনোনয়ন পেতে এরই মধ্যে বেশ কয়েজন নেতা দলের উচ্চ পর্যায়ে দৌঁড়ঝাপ শুরু করেছেন। তাদের মধ্যে রয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ আলী খোকন, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, জেলা কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. এহসানুল কবির জগলুল, যুবলীগের উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক সামছুল ইসলাম পাটওয়ারী।



ফেসবুক পেইজ