May 13, 2024, 2:58 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

রায়পুরে ঐতিহাসিক ৭ই মার্চ দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচীর আয়োজন

নিজস্ব প্রতিবেদক : ঐতিহাসিক ৭ মার্চ দিবস উপলক্ষ্যে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা,পুরস্কার বিতরণ,আলোকসজ্জা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে দিনটি উদযাপন করা হয়েছে। রবিবার সকাল ১১ ঘটিকার সময় রায়পুর উপজেলা পরিষদ মিলনায়তনে এ কর্মসূচীর আয়োজন করা হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার সাবরীন চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশীদ, সহকারি কমিশনার (ভূমি) আকতার জাহান সাথী,পৌর আওয়ামীলীগের আহ্বায়ক কাজী জামশেদ কবির বাক্কি বিল্লাহ, বীর মুক্তিযোদ্ধা শহিদ উল্যাহ বিএসসি,মুক্তিযোদ্ধা সফি উল্যাহ প্রমুখ। আলোচনা সভায় বক্তারা বলেন ৭ই মার্চ বাঙ্গালী জাতির জীবনে এক ঐতিহাসিক দিন। বাঙ্গালী জাতির মুক্তি ও স্বাধিকার আন্দোলনের ডাক হিসেবে এই দিনটিকে আমরা গভীর শ্রদ্ধা ভরে স্মরন করতে চাই। আলোচনা সভায় উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা কর্মচারী,শিক্ষক,জনপ্রতিনিধিসহ গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। এর আগে দু’দিন ব্যাপী বিভিন্ন স্কুল শিক্ষার্থীদের অংশগ্রহনে বঙ্গবন্ধুর উপর চিত্রাঙ্কন প্রতিযোগীতা ও ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণের উপর প্রতিযোগীতার আয়োজন করে উপজেলা প্রশাসন। অপরদিকে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরনে জাতিসংঘের চুড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন করেছে রায়পুর থানা পুলিশ। শনিবার রাতে থানা ভবনে বর্ণাঢ্য আলোকসজ্জা, এবং রবিবার বিকাল ৪ ঘটিকায় রায়পুর থানা মিলনায়তনে বঙ্গবন্ধুর স্মৃতিচারণের উপর আলোচনার সভার আয়োজন করে রায়পুর থানা পুলিশ কর্তৃপক্ষ। রায়পুর থানা অফিসার ইনচার্জ আব্দুল জলিলের সভাপতিত্বে এসময় আলোচনা সভায় বক্তব্য রাখেন, এসপি সার্কেল স্পিনা রানী প্রামানিক, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশীদ, নব নির্বাচিত পৌর মেয়র গিয়াস উদ্দীন রুবেল ভাট প্রমুখ। অনুষ্ঠানে পৌরসভার সকল ওয়ার্ড কাউন্সিলরসহ বিভিন্ন গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।



ফেসবুক পেইজ