May 15, 2024, 9:23 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীর উপহার পেলো হতদরিদ্ররা

লক্ষ্মীপুর প্রতিনিধি ॥
লক্ষ্মীপুরে লকডাউন পরিস্থিতিতে হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সামগ্রী (ত্রাণ) বিতরণ করা হয়েছে। পবিত্র মাহে রমজান ও লকডাউন পরিস্থিতিতে লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের নন্দনপুর বাজার এলাকায় ৫’শ নারী ও নারী ও পুরুষের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়।
২৭ এপ্রিল (সোমবার) দুুপুরে নন্দনপুর বাজারে জেলা যুবলীগ আয়োজিত অনুষ্ঠানে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।
উপহার সামগ্রী হিসেবে জনপ্রতি ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি চিনি ও ১ কেজি করে তৈল দেওয়া হয়।
জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য সাখাওয়াত হোসেন আরিফের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আবুল কাশেম, ২নং দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নজির আহমেদ পাটোয়ারী। আরো উপস্থিত ছিলেন নিজাম উদ্দিন রনি, মোবারক হোসেন প্রমূখ।
জেলা পরিষদের সদস্য সাখাওয়াত হোসেন আরিফ জানান, প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. নুর উদ্দিন চৌধুরী নয়নের পক্ষ থেকে হতদরিদ্রদের মাঝে ত্রাণ সহায়তা দেওয়া হয়েছে।
উপহারসামগ্রী প্রদান অনুষ্ঠানে এড. নয়ন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রীর কারণেই দেশের মানুষ আজ কঠোর লকডাউনে সরকারি সহায়তা পাচ্ছে।



ফেসবুক পেইজ