May 13, 2024, 1:03 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুরে যুবলীগ নেতা বায়েজীদের ফ্রী অক্সিজেন সেবা কার্যক্রম শুরু

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ন- আহবায়ক বায়োজিদ ভূইয়ার ব্যাক্তিগত উদ্যোগে লক্ষ্মীপুরে করোনা আক্রান্ত ব্যাক্তিদের অক্সিজেনের জন্য অক্সিজেন ব্যাংক চালু করেছেন।
৪ টি অক্সিজেন সিলিডার দিয়ে এই কার্যক্রম তিনি শুরু করেন। আজ সকালে ২ জন করোনা রোগিকে সেবা দিয়ে এই অক্সিজেন কার্যক্র শুরু করেন। তার টিমে কাজ করছেন যুবলীগের ১০ জন নেতাকর্মী।
অক্সিজেন ব্যাংকের জন্য তিনি একটি হট লাইন চালু করেন হটলাইন ২৪ ঘন্টা সার্ভস দেওয়া হবে। হটলাইন নাম্বার হলো ০১৩০০-০৩৭২০৪।
এই সেবা দেওয়ার জন্য তিনি রায়পুর উপজেলায় মাইকিং করেন। যাতে যে কোন করোবা রুগী অক্সিজেনের অভাবে মারা না যান।
জেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক বায়োজিদ ভূইয়া জানান আমি করোনার সময় ত্রান বিতরণ করে করোনা আক্রান্ত হয়েছি। আমি জানি একজন করোনা রোগী জন্য অক্সিজেন কতটা জরুরী। আমি অক্সিজেন ব্যাংকে আরো ৮ টি সিলিন্ডার যোগ হবে। লক্ষ্মীপুর জেলার যে প্রান্ত থেকে ফোন দেওয়া হবে সেখানে পৌছে যাবে আমাদের অক্সিজেন সিলিন্ডার।



ফেসবুক পেইজ