May 16, 2024, 2:32 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুরে লকডাউনে ক্ষতিগ্রন্থ ১৭৫ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে চলমান কঠোর লকডাউনে ক্ষতিগ্রন্থ দরিদ্র, অসহায় ও প্রতিবন্ধীর হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (০৮ জুলাই) বিকেলে জেলা ষ্টেডিয়াম মাঠে এ উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের এমপি অ্যাড. নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোছাইন আকন্দ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সফিউজ্জামান ভৃঁইয়া, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান একে এম সালাহ উদ্দিন টিপু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম প্রমুখ।

জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোছাইন আকন্দ বলেন, করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে পশুর হাটগুলোতে নেয়া হয়েছে কঠোর নজরদারি। নি¤œ আয়ের মানুষের কথা বিবেচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের জন্য উপহার সামগ্রী পাঠিয়েছেন। এসময় তিনি স্বাস্থ্যবিধি মেনে সবাইকে ঘরে থাকার আহ্বান জানান।

সংসদ সদস্য অ্যাড. নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেন, মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে সরকার কঠোর লকডাউন ঘোষণা করেছে। লকডাউনে কর্মহীন অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সবার কাছে দোয়া চান তিনি।
উপকরণের মধ্যে প্রত্যেককে ১০ কেজী করে চাউল, আটা ২ কেজী,তেল ১ কেজী,ডাল ১ কেজী, চিনি ১ কেজী, লুডুস ১ প্যাকেট, লবন ১ কেজী বিতরন করা হয়।



ফেসবুক পেইজ