May 18, 2024, 2:54 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

সোর্স পরিচয় দিয়ে চাঁদাবাজির অভিযোগে লক্ষ্মীপুরে র‌্যাবের হাতে ২ প্রতারক আটক

লক্ষ্মীপুর প্রতিনিধি: র‌্যাবের সোর্স পরিচয় দিয়ে এলাকায় চাঁদাবাজির অভিযোগে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১১ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানাধীন ১৩ নং রসুলপুর রফিকপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে মোঃ মাঈন উদ্দিন (৩৩), আব্দুল মান্নান (৪৬) কে আটক করে।পরে তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করার পর শনিবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

আটককৃত ২ জনের বাড়ি বেগমগঞ্জ উপজেলায় রফিকপুর গ্রামে। এ ব্যাপারে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের অধিনায়ক খন্দকার মোঃ শামীম হোসেন সাংবাদিকদের জানান, মোঃ মাঈন উদ্দিন, আব্দুল মান্নান, মোঃ নুরনবী শিপন মেম্বার,আবুল কালাম কালাম, মোঃ কালা মিয়া চৌকিদার দীর্ঘদিন থেকে তাদেরকে র‌্যাবের সোর্স পরিচয় দিয়ে এলাকায় চাঁদাবাজী করে আসছে।

তারা র‌্যাবের একটি নকল প্যাড তৈরি করে বিভিন্ন লোকের নামের তালিকা দেখিয়ে “র‌্যাবের লিস্টে তাদের নাম আছে, তারা যে কোনো সময় র‌্যাবের হাতে গ্রেফতার হতে পারে” মর্মে হুমকি দিয়ে আসছে মানুষকে। তাদেরকে র‌্যাবের লিস্ট হতে নাম কাটাতে হলে র‌্যাবকে বিশ/ত্রিশ হাজার করে টাকা দিলে নাম কাটানোর ব্যবস্থা করে দিতে পারবে বলে এলাকায় লোকজনদের নিকট হতে নগদ টাকা আত্মসাৎ করে আসছে।

ভুক্তভোগীদের কাছ থেকে এমন অভিযোগ পেয়ে র‌্যাব শুক্রবার গভীর রাতে ঘটনার সাথে জড়িত মাঈন উদ্দিন ও আবদুল মান্নান কে আটক করে। বাকী আসামীদের গ্রেফতারে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে।

পরে এ ঘটনায় বেগমগঞ্জ থানায় ৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়। আটককৃতদের গ্রেফতার দেখিয়ে পুলিশের সহযোগীতায় আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

 



ফেসবুক পেইজ