September 24, 2021, 7:01 am
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

লক্ষ্মীপুরে ১০ দিনে করোনা রোগী বেড়েছে ১০৫৯ জন, মৃত্যু ১০ জনের

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে পবিত্র ঈদুল আযহা দিন থেকে ৩১ জুলাই পর্যন্ত ১০ দিনে করোনা রোগী বেড়েছে ১০৫৯ জন এ সময় মারা গেছে ১০ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫৪৬৯ জন, মৃত্যুর সংখ্যা ৭৫ জন। জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়।
জানা যায়, গত ২১ জুলাই পযন্ত করোনা আক্রান্তের সংখ্যা ছিল ৪৪১০ জন, মৃত্যুর সংখ্যা ছিল ৬৫ জনে। কিন্তু গতকাল শনিবার ৩১ জুলাই পর্যন্ত জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫৪৬৯ জনে এবং মৃত্যুর সংখ্যা বেড়ে ৭৫ জন।
এর মধ্যে শুধু সদর উপজেলায় মারা ৫১ জন । মানুষের উদাসিনতা ও স্বাস্থ্য বিধি না মানার কারনে দিন দিন জেলায় সংক্রণের সংখ্যা বেড়েছেই চলেছে। চলমান লকডাউন থাকলেও মানুষ নানান অজুহাতে প্রতিদিন সড়কে অবাধে চলাফেরা করছে।
জেলা সিভিল সার্জন ডা: আবদুল গফফার জানান, ৩১ জুলাই পর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৫৪৬৯ জন এবং মৃত্যু সংখ্যা ৭৫ জন।
তিনি বলেন মানুষের উদাসিনতার কারনে দিন দিন করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় চিকিৎসা দিতে হাসপাতালে গুলোতে চরম হিসসিম খেতে হচ্ছে চিকিৎসকদের। এ তিনি সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু