May 15, 2024, 11:21 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুরে ৩ মাদক কারবারি গ্রেফতার

লক্ষ্মীপুর প্রতিনিধি
লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায় ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। সোমবার (০৬ সেপ্টেম্বর) সকাল পৌনে ১০টার দিকে উপজেলার ভাদুর ইউনিয়নের ২নং ওয়ার্ডস্থ কেথুড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে ডিবি। বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে ডিবি ওসি।

গ্রেফতাররা হলেন— মৃত ইব্রাহিম খলিল এর ছেলে কাউছার হামিদ (২৯), তার সহযোগী মৃত মফিজ উদ্দিনের ছেলে মোঃ রাজু (২৫), ও বিল্লাল হোসেনের ছেলে রুবেল হোসেন (২৬)। তারা ৩ জনই রামগঞ্জের পূর্ব ভাদুর এলাকার বাসিন্দা।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ একেএম আজিজুর রহমান মিয়া জানান, সকালে রামগঞ্জের ভাদুর ইউনিয়নের মাদক বিরোধী অভিযান চালিয়ে ৭৫ পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। তারা সকলে চিহ্নিত মাদক কারবারি। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এছাড়া গ্রেফতারকৃত কাউছার হামিদের বিরুদ্ধে ২টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে বলে জানান ওসি।



ফেসবুক পেইজ