May 13, 2024, 4:33 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

রায়পুরে দরিদ্রদের প্রণোদনার টাকা আত্মসাতের অভিযোগ চেয়ারম্যান রেখার বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদক

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার ৬নং কেরোয়া ইউনিয়নে করোনা মহামারিতে ক্ষতিগ্রস্ত কর্মহীন, দুস্থ, অসহায় দরিদ্র পরিবারকে সরকার কর্তৃক দেয়া প্রণোদনার টাকা ইউপি চেয়ারম্যান শাহীনুর বেগম রেখা আত্মসাৎ করেছেন বলে অভিযোগ উঠেছে।

এ বিষয়ে গত ৫ জুলাই ভুক্তভোগী মোরশেদ আল্ম, মোঃ আলী ও সবুজ হোসেনসহ অন্তত ২০ জন গণমাধ্যম অভিযোগ দায়ের করেন।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, করোনায় ক্ষতিগ্রস্ত ও অসহায় পরিবারের জন্য বরাদ্দকৃত টাকা প্রতিটি পরিবারের মাঝে ৫০০ টাকা করে বিতরণ করার কথা। প্রতিটি ওয়ার্ডের ইউপি সদস্যদের ২০ টি করে ও মহিলা সদস্যদের ১৫টি করে নাম দিয়ে বাকী নামের তালিকার টাকা রেখা চেয়ারম্যান আত্মসাৎ করেছেন। তার আত্মীয় স্বজনের পরিবারের একাধিক সদস্যদের নাম দিয়ে টাকা উঠিয়ে নিয়েছেন।

কেরোয়া ইউপি চেয়ারম্যান শাহিনুর বেগম রেখার সঙ্গে কথা বলতে গেলে তাকে পাওয়া যায়নি। তবে তিনি মুঠোফোনে বলেন, আমি কোনো টাকা আত্মসাৎ করিনি। সবগুলো ওয়ার্ডে সমান জনগণ নেই। কিছু ওয়ার্ডে কম, কিছু ওয়ার্ডে বেশি। এভাবে সমন্বয় করে টাকা দিয়েছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরীন চৌধুরী বলেন, এমন একটি অভিযোগ শুনেছি। লকডাউন শেষে অফিসিয়াল কার্যক্রম শুরু হলে তা খতিয়ে দেখা হবে।



ফেসবুক পেইজ