May 13, 2024, 2:07 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে দোকান বিক্রির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ লক্ষ্মীপুরে খোঁড়া গর্তে পড়ে প্রাণ গেল ভাই-বোনের লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুরে আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক: কেক কাটা ও আলোচনা সভার মধ্যে দিয়ে লক্ষ্মীপুরে পালিত হয়েছে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী। বৃহস্পতিবার সকালে জেলা আওয়ামীলীগ কার্যালয় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের উদ্যোগে এতে প্রধান বক্তা ছিলেন, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু’র সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি হুমায়ুন কবির পাটোয়ারী, সাধারণ সম্পাদক সৈয়দ সাইফুল হাসান পলাশ, লক্ষ্মীপুর পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাছুম ভূঁইয়া, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট রাসেল মাহমুদ মান্না, শিক্ষা বিষয়ক সম্পাদক ফরীদা ইয়াসমিন লিকা, পৌর আওয়ামীলীগ সভাপতি সৈয়দ আহম্মদ পাটোয়ারী, সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবরসহ লক্ষ্মীপুর জেলা, উপজেলা, পৌর আওয়ামীলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, ২৩ জুন উপমহাদেশের অন্যতম প্রাচীন এবং ঐতিহ্যবাহী রাজনৈতিক দল আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী। ১৯৪৯ সালের এই দিনে পুরান ঢাকার কে এস দাস লেনের রোজ গার্ডেনে প্রতিষ্ঠা হয় এ দলটির। সংগঠনটির প্রথম কমিটিতে মওলানা ভাসানী সভাপতি ও শামসুল হক সাধারণ সম্পাদক এবং জেলে থাকা অবস্থায় যুগ্ম-সম্পাদক নির্বাচিত হন শেখ মুজিবুর রহমান।

 

 



ফেসবুক পেইজ