April 26, 2024, 7:26 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী লেখাপড়া করেই অনেক বড় হতে হবে: ঢাবি উপাচার্য লক্ষ্মীপুরে জেলেদের মাঝে গরু বিতরণ

ঢাকায় বাসে আগুনের প্রতিবাদে লক্ষ্মীপুরে আওয়ামী লীগের বিক্ষোভ

বার্তা বিভাগ, আমাদের লক্ষ্মীপুর ॥
লক্ষ্মীপুরে আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে বিএনপি ও জামায়াতের অগ্নীসন্ত্রাসের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে সমাবেশ শেষে জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে দক্ষিন তেমুহনীতে গিয়ে শেষ হয়।
বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ্ব মিজানুর রহিম, সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন পিপি, সদর থানা আওয়ামী লীগের আহবায়ক হুমায়ুন কবির পাটওয়ারী, জেলা যুবলীগের সাবেক আহবায়ক সৈয়দ সাইফুল হাসান পলাশ, জেলা স্বেচ্চাসেবকলীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজসহ আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এর আগে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তারা সম্প্রতি ঢাকায় গণপরিবহনে অগ্নিসংযোগসহ সকল সন্ত্রাসী কার্যক্রমের জন্য বিএনপি জামায়াতকে দোষি করে প্রতিবাদ ও নিন্দা জানায়। একই সাথে এইসকল সন্ত্রাসী কার্যকলাপের জন্য দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।
উল্লেখ, বৃহস্পতিবার ঢাকা ১৮ আসনে উপ-নির্বাচন চলাকালে রাজধানীর বিভিন্ন স্থানে অন্তত ৯টি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।



ফেসবুক পেইজ