April 26, 2024, 10:54 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী লেখাপড়া করেই অনেক বড় হতে হবে: ঢাবি উপাচার্য লক্ষ্মীপুরে জেলেদের মাঝে গরু বিতরণ

সরকারের দুই বছর পূর্তি উপলক্ষে লক্ষ্মীপুরে আনন্দ র‌্যালি

লক্ষ্মীপুর প্রতিনিধি :

বর্তমান আওয়ামী লীগ সরকারে ৪র্থ মেয়াদের দুই বছর পূর্তি উপলক্ষে লক্ষ্মীপুরে আনন্দ র‌্যালি ও সমাবেশ করা হয়েছে। আজ বুধবার (৩০ ডিসেম্বর) সকালে জেলা আওয়ামী লীগের আয়োজনে এই র‌্যালি ও সমাবেশে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা অংশ নেন।

জেলা শহরের লিল্লাহ জামে মসজিদ প্রাঙ্গন থেকে র‌্যালিটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে দক্ষিণ তেমুহনি এলাকায গিয়ে শেষ হয়।

এর আগে জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এ্যাড: নুর উদ্দিন চৌধুরী নয়নের পরিচালনায় সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা আবদুল মতলব, মোজাম্মেল হায়দার মাছুম ভূঁইয়া, এ্যাড: জসিম উদ্দিন, এ্যাড: রাসেল মাহমুদ মান্না, ফরিদা ইয়াসমিন লিকা, ইসমাইল হোসেন, জহির উদ্দিন বাবরসহ আরোও অনেকে।

সমাবেশে বক্তারা, সফলভাবে সরকারের দুই বছর অতিবাহিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান।
পরে আনন্দ মিছিল শহরের উত্তর তেমুহনী থেকে শুরু হয়ে গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করে শেষ হয়।
এসময় আওয়ামীলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



ফেসবুক পেইজ