February 26, 2021, 9:03 am
ব্রেকিং :
সিলেটে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ১১ জন নিহত স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার রায়পুর পৌর নির্বাচন-কে ঘিরে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণা বঙ্গবন্ধু পরিবার সততা ও সাহসের প্রতীক : কাদের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান প্রধানমন্ত্রীর পিলখানা হত্যায় শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বনানীতে ছুরিকাঘাতে তৃতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু ঘনিষ্ঠভাবে কাজ করতে আগ্রহী বাংলাদেশ-যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধুর আদর্শ যদি লালন করি দেশের মানুষ আর কষ্টে থাকবে না:মাইনুল হোসেন খান নিখিল স্টার্টআপ যশোর এর “স্টার্টআপ ক্যাম্প ২০২১” এর সফল সমাপ্তি
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

কোস্ট গার্ডের অভিযানে অস্ত্রসহ ৭ ডাকাত সদস্য আটক

নোয়াখালীর হাতিয়ায় ডাকাত দলের আস্তানায় অভিযান চালিয়ে অস্ত্র, সক্রিয় গোলা ও রামদাসহ সাতজন আটক করেছে বাংলাদেশ কোস্ট গার্ড। শনিবার (২০ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে কোস্ট গার্ডের হাতিয়া স্টেশন জাগলার চর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে।

শনিবার রাতে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দফতরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার আমিরুল হক এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

আটকৃতরা হলেন- ডাকাত দলের প্রধান মো. দিদার (২৪), সদস্য শ্রী হরি কমল (৩৫), মো. মইনউদ্দিন (৩৮) ও মো. মাসুদ হোসেন (২১), মো. আকবর (২২), সাদ্দাম হোসেন(২৩) এবং মো. বাবু (২৯)।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে কোস্ট গার্ড দক্ষিণ জোনের অধীনস্থ বিসিজি স্টেশন হাতিয়ার স্টেশন কমান্ডার লে. বিশ্বজিৎ বড়ুয়ার নেতৃত্বে জাগলার চর এলাকায় ডাকাত দলের আস্তানায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে দু’টি দেশীয় পাইপগান, এক রাউন্ড কার্তুজ, তিনটি রামদা, একটি দা, চারটি মোবাইল ফোনসহ সাতজন সক্রিয় ডাকাত দলের সদস্যকে আটক করা হয়। পরে তাদেকে হাতিয়া থানায় হস্তান্তর করা হয়।

লে. কমান্ডার আমিরুল হক বলেন, বাংলাদেশ কোস্ট গার্ডের এখতিয়ারভুক্ত এলাকাসমূহে আইনশৃঙ্খলা ও মাদক নিয়ন্ত্রণ এবং জননিরাপত্তার পাশাপাশি জলদস্যুতা, বনদস্যুতা ও ডাকাতি দমনে নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু