February 26, 2021, 9:41 am
ব্রেকিং :
সিলেটে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ১১ জন নিহত স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার রায়পুর পৌর নির্বাচন-কে ঘিরে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণা বঙ্গবন্ধু পরিবার সততা ও সাহসের প্রতীক : কাদের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান প্রধানমন্ত্রীর পিলখানা হত্যায় শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বনানীতে ছুরিকাঘাতে তৃতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু ঘনিষ্ঠভাবে কাজ করতে আগ্রহী বাংলাদেশ-যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধুর আদর্শ যদি লালন করি দেশের মানুষ আর কষ্টে থাকবে না:মাইনুল হোসেন খান নিখিল স্টার্টআপ যশোর এর “স্টার্টআপ ক্যাম্প ২০২১” এর সফল সমাপ্তি
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

বাসকে ধাক্কা দিয়ে উল্টে গেল ট্রাক, নিহত ২

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ায় যাত্রীবাহী বাসে পাথরবোঝাই ট্রাকের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। সোমবার (২২ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে চুনতি ফরেস্ট গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাসযাত্রীদের নাম-পরিচয় এখনও জানা যায়নি। দোহাজারি হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কক্সবাজার থেকে মারসা পরিবহনের একটি যাত্রীবাহী বাস চট্টগ্রামের দিকে আসছিল। চুনতি ফরেস্ট গেট এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি পাথরবোঝাই ট্রাক বাসটির ডান পাশে ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুজন নিহত হন। নিহতদের বিষয়ে বিস্তারিত কোনো তথ্য এখনো আমরা পাইনি। ঘটনাস্থলে পুলিশের টিম যাচ্ছে।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু