April 27, 2024, 8:42 pm
ব্রেকিং :
ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী লেখাপড়া করেই অনেক বড় হতে হবে: ঢাবি উপাচার্য

করোনায় ৪০ জনের মৃত্যু, শনাক্ত ১৬৭৫

corona virus

করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে ৪০ জনের মৃত্যু হয়েছে। ২৪ ঘণ্টায় মৃত ৪০ জনের মধ্যে পুরুষ ২৬ জন ও নারী ১৪ জন। তাদের মধ্যে মধ্যে সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৯ জন, বেসরকারি হাসপাতালে নয়জন এবং বাসায় দুইজন মারা যান। এ নিয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়াল ১২ হাজার ৪৪১ জনে।

একই সময়ে সরকারি ও বেসরকারি ৪৮৬টি ল্যাবরেটরিতে ১৬ হাজার ৬৪৩টি নমুনা সংগ্রহ ও ১৬ হাজার ৬২৪টি নমুনা পরীক্ষা করা হয়। এ নিয়ে মোট নমুনা পরীক্ষার সংখ্যা দাঁড়ালো ৫৮ লাখ ৫৪ হাজার ৯১৯টি। ২৪ ঘণ্টায় নতুন করে করোনা রোগী শনাক্ত হয়েছে এক হাজার ৬৭৫ জন। এতে মোট শনাক্তের সংখ্যা বেড়ে দাঁড়াল সাত লাখ ৯২ হাজার ১৯৬ জনে।



ফেসবুক পেইজ