April 26, 2024, 11:57 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী লেখাপড়া করেই অনেক বড় হতে হবে: ঢাবি উপাচার্য লক্ষ্মীপুরে জেলেদের মাঝে গরু বিতরণ

স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী নেতাকর্মীদের জন্য অহঙ্কার ও গর্বের: বায়েজীদ ভূঁইয়া

নিজস্ব প্রতিবেদক ॥
স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের জন্য আজকের দিনটি দুটি কারণে অহঙ্কার এবং গর্বের। স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর সাথে সাথে আজ তারুণ্যের অহঙ্কার সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন। আমরা সকলে মিলে সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিনে প্রাণঢালা শুভেচ্ছা জানাই। তিনি এনালগ থেকে ডিজিটাল বাংলাদেশে পরিণত করেছেন। হতাশায় নিমজ্জিত যুবকদেরকে প্রশিক্ষণের মাধ্যমে আশার আলো দেখিয়েছেন। তার দেখানো পথে আজ নতুন প্রজন্ম স্বপ্নের বুনিয়াদ দেখছেন।

মঙ্গলবার (২৭ জুলাই) সন্ধ্যায় লক্ষ্মীপুরে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত বৃক্ষরোপণ, কেক কাটা, ঢেউ টিন ও গাছের চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সাবেক বিমানমন্ত্রীর একান্ত সচিব ও জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক বায়েজীদ ভূঁইয়া।

তিনি বলেন, আমাদের সকলের অভিভাবক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগের কর্মীরা মানবতার সেবায় নিজেদের বিলিয়ে দিয়ে এক বিরল দৃষ্টান্ত স্থাপন করেছে। স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠার পর থেকে বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে জনগণের সেবায় নিজেদের নিয়োজিত রেখেছে।

সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে এ কর্মসূচি পালন করে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা। লাহারকান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আসিফ আরমান সোহেলের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী সফিক উল্লা, সাধারণ সম্পাদক হারুনুর রশীদ। প্রধান বক্তা ছিলেন, লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মো: মোনায়েম হোসেন।

আলোচনা সভা শেষে স্বেচ্চাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়ের জন্মদিনের কেককাটা ও তার সুস্বাস্থ্য দীর্ঘায়ু কামনা দোয়া করা হয়। পরে নেতাকর্মীদের মাঝে ৫ শতাধিক গাছের চারা বিতরণ করা হয়।



ফেসবুক পেইজ