April 26, 2024, 5:34 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী লেখাপড়া করেই অনেক বড় হতে হবে: ঢাবি উপাচার্য লক্ষ্মীপুরে জেলেদের মাঝে গরু বিতরণ

খুঁজে খুঁজে ১৬ জন অসহায় কে খাদ্য সহায়তা দিলেন লক্ষ্মীপুরে ইউএনও

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর সদর উপজেলার জকসিন বাজারে ৩১ জুলাই (শনিবার) সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম উপস্থিত হয়ে বাজারে ভিক্ষুক, প্রতিবন্ধী, অসহায়, দুস্থদের খুঁজে খুঁজে বের করে খাদ্য সহায়তা তুলে দেন। এসময় তিনি ওই বাজারে মোট ১৬ জনের হাতে খাদ্য সহায়তা বিতরন করেন। ইউএনও এমন কর্মকান্ডে বাজার ব্যবসায়ী ও কমিটির লোকজন সাধুবাদ জানিয়েছেন।
ইউএনও মোহাম্মদ মাসুদ বলেন, জকসিন বাজারের অসহায় প্রতিবন্ধী ও নিন্ম আয়ের ১৬ জনের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের চাল বিতরণ করা হয়েছে। এ ছাড়া এ সময় লকডাউন ভঙ্গ করায় বিভিন্ন ব্যাক্তি ও যানবাহনের বিরুদ্ধে অভিযান চালিয়ে ৭ টি মামলায় ১৭ হাজার জরিমানা আদায় করা হয়। লকডাউন কার্যকরে অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।



ফেসবুক পেইজ