April 26, 2024, 4:14 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী লেখাপড়া করেই অনেক বড় হতে হবে: ঢাবি উপাচার্য লক্ষ্মীপুরে জেলেদের মাঝে গরু বিতরণ

লক্ষ্মীপুরে র‌্যাবের অভিযানে ১১ জুয়াড়ি গ্রেফতার

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে অবৈধ জুয়ার আস্তানায় অভিযান পরিচালনা করে ১১ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১১)। এসময় তাদের কাছ থেকে ৭টি মোবাইল ফোন, জুয়া খেলার সরঞ্জামাদিসহ নগদ ৩ হাজার ২৪০ টাকা জব্দ করা হয়েছে। র‌্যাব-১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার খন্দকার মোঃ শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন- মোঃ হিফজুর রহমান ফয়সাল (৩৫), মোঃ জীবন হোসেন (২০), মোঃ সুফিয়ান (২৫), আবুল কালাম (৫৬), মোঃ আলমগীর (৪০), মোঃ রাজু (৩৫), মোঃ মফিজ (৫৫), মোঃ আবদুল ছত্তার (৫৩), মোঃ শাহ আলম (৫৪), মোঃ সৌরভ হোসেন মুরাদ (২৯), আবুল কালাম (৪০)। গ্রেফতারকৃত সবাই লক্ষ্মীপুর পৌর শহরের শাখাড়ীপাড়া ও পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের বাসিন্দা।

র‌্যাব জানায়, শুক্রবার রাতে লক্ষ্মীপুর পৌর শহরের শাখাড়ীপাড়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ বিশেষ আভিযানিক দল অবৈধ জুয়ার আস্তানায় অভিযান পরিচালনা করেন। এসময় শাখাড়ীপাড়া জনৈক লিটনের বাউন্ডারী দেখা খালী মাঠে অভিযান চালিয়ে ১১ জুয়াড়িকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে ২ সেট প্লেইং কার্ড (তাস) ও জুয়ার নগদ ৩ হাজার ২৪০ টাকা, এবং ৭ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সদর থানায় জুয়া আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদের গ্রেফতার দেখিয়ে পুলিশের সহযোগীতায় আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানায় র‌্যাব।



ফেসবুক পেইজ