লক্ষ্মীপুর প্রতিনিধি: বিয়ের পলোভন দেখিয়ে অপহরণের পর টানা ৬ দিন ধরে এক গৃহবধূ কে ধর্ষণ করার ঘটনার সাথে জড়িত মূল আসামী হাসিবুর রহমান বিপুল (২৩) কে র‌্যাব-১১ গ্রেফতার করে। গতকাল মঙ্গলবার রাতে লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চর রমিজ ইউনিয়নের চর আফজাল গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। বিপুল রামগঞ্জ উপজেলার করপাড়া ইউনিয়নের উত্তর বদরপুর গ্রামের মুজিবুর রহমানের পুত্র।

পরে তাকে বুধবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে পুলিশ। এর আগে এ ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে।

এ ব্যাপারে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের অধিনায়ক খন্দকার মো: শামীম হোসেন সাংবাদিকদের জানান, গত ১২ আগষ্ঠ বৃহস্পতিবার সকালে ভিকটিম গৃহবধূ সদর উপজেলার মান্দারী বাজারে জিনিসপত্র ক্রয় করে বাড়ি যাওয়ার পথে হাবিবুর রহমান বিপুল তাকে ফুসলিয়ে ও বিবাহের প্রলোভন দেখিয়ে অপহরণ করে।

পরে রামগতি উপজেলার চর আফজাল গ্রামের বারেক মাঝি বাড়ির আবদুস সালামের ঘরে স্ত্রী পরিচয় দিয়ে (১২- ১৭ আগষ্ঠ) ৬দিন টানা আটক রেখে একাধিকবার ধর্ষণ করে। পরে এ ঘটনায় ভিকটিমের স্বামী র‌্যাবের কাছে অভিযোগ করে। পরে র‌্যাব অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার করে এবং ঘটনার সাথে জড়িত বিপুল কে গ্রেফতার করে। তাকে পুলিশের সহযোগীতায় আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

 

Leave a Reply

Your email address will not be published.