April 26, 2024, 12:28 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী লেখাপড়া করেই অনেক বড় হতে হবে: ঢাবি উপাচার্য লক্ষ্মীপুরে জেলেদের মাঝে গরু বিতরণ

দুপুরে স্বামীর সঙ্গে ঝগড়া, বিকেলে মিলল ঝুলন্ত মরদেহ

ভোলা সদর উপজেলায় বাড়ি থেকে শাহনাজ বেগম (৩০) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২০ সেপ্টেম্বর) বিকেলে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়। শাহনাজ রাজাপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের রামদাশপুর গ্রামের জেলে মো. মামুনের স্ত্রী।

স্থানীয়রা জানান, ১০ বছর আগে পারিবারিকভাবে মামুন ও শাহনাজের বিয়ে হয়। বিবাহিত জীবনে তাদের চার সন্তান রয়েছে। মামুন নদীতে গিয়ে মাছ ধরেন। কিন্তু ঠিকমতো সংসার পরিচালনা ও স্ত্রী সন্তানদের ভরণ-পোষণ দিতে না পারায় তাদের মধ্যে ঝগড়া চলে আসছিল।
এরই পরিপ্রেক্ষিতে সোমবার দুপুরে তাদের মধ্যে ঝগড়া হয়। বিকেলের দিকে ঘরে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ দেখতে পান তার স্বামী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) শেখ ফরিদ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসি। বিষয়টি তদন্ত চলছে।



ফেসবুক পেইজ