April 26, 2024, 6:11 pm
ব্রেকিং :
ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী লেখাপড়া করেই অনেক বড় হতে হবে: ঢাবি উপাচার্য

পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের ব্যাংক অ্যাকাউন্ট জব্দের নির্দেশ

পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি অবসায়নের আবেদন শুনানির জন্য মঞ্জুর করেছেন হাইকোর্ট। একই সঙ্গে প্রতিষ্ঠানটির একটি ব্যাংক অ্যাকাউন্ট জব্দের নির্দেশ দেওয়া হয়েছে।সোহরাব আলীসহ সুনামগঞ্জের ১৩ জন ক্ষতিগ্রস্থ গ্রাহকের করা এক আবেদনের প্রেক্ষিতে বিচারপতি মো. খিজির আহম্মেদ চৌধুরীর একক বেঞ্চ রোববার এ আদেশ দেন।দিন আদালতে আবেদনের পক্ষে শুনানিতে ছিলেন ব্যারিস্টার আব্দুল কাইয়ুম লিটন।

তিনি সাংবাদিকদের বলেন, আদালত যে কোম্পানির একটি ব্যাংক অ্যাকাউন্ট জব্দের আদেশ দিয়েছেন সেখানে প্রায় ৩ কোটি টাকা রয়েছে।

তিনি আরও বলেন, আবেদনকারী ১৩ জন গ্রাহক ইন্স্যুরেন্স কোম্পানির কাছ থেকে ২০০৮ সালে পলিসি গ্রহণ করেন। এরপর পলিসিগুলো ২০২০ সালে ম্যাচিউর হয়। কিন্তু প্রতিষ্ঠানটি পলিসিগুলোর বিপরীতে পাওনা টাকা বিগত তিন বছর যাবত পরিশোধ করছে না। এ জন্য তারা হাইকোর্টে আবেদন করেন।



ফেসবুক পেইজ