April 29, 2024, 10:42 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী

রায়পুরে কিশোর গ্যাংয়ের হাতে সাংবাদিক ও কৃষক লাঞ্চিত

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের রায়পুরে কৃষক বন্ধু খ্যাত রায়পুর সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি সাংবাদিক মোঃ আজমসহ কৃষকদের কে লাঞ্চিত করার অভিযোগ উঠেছে কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে।

সাংবাদিক আজম জানান, রবিবার রায়পুর উপজেলার ৭নং বামনী পূর্ব কাঞ্চনপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডে প্রান্তিক কৃষকদের কে কৃষি কাজে উদ্ভুদ্ধ করার লক্ষ্যে নিজস্ব উদ্যোগে একটি পিকনিকের আয়োজন করেন।

ঐ আয়োজনে কৃষকদের অংশগ্রহনে একটি কাবাডি খেলা চলাকালীন সময়ে হঠাৎ স্থানীয় কিশোর গ্যাং খ্যাত ও রায়পুর উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রাহেলা বেগমের ছেলে হৃদয় (২৫) পিতা: তছলিম ঢালী,বেনী আমীন (২২) পিতা: মোস্তফাসহ অজ্ঞাত আরও ৫/৬ জন মিলে খেলাস্থলে খেলোয়ারদের মাঝে উত্তেজনা সৃষ্টি করতে চাইলে সাংবাদিক আজমসহ স্থানীয় কৃষক ও ইউপি সদস্য নজির আহাম্মদ বাবুল এবং ৭নং ইউনিয়নের উপ-সহকারি কৃষি কর্মকর্তাসহ অন্যান্য গন্যমান্য ব্যাক্তিবর্গ তাদেরকে বাধাগ্রস্থ করলে তারা উত্তেজিত হয়ে সাংবাদিক আজমকে অকথ্য ভাষায় গালিগালাজ ও মারধর করতে তেড়ে আসে,এবং অনুষ্ঠানের টেবিল চেয়ার ভাংচুরের চেষ্টা চালায়।

ঠিক একই মুহুর্তে খেলা উপভোগকারী মাসুম নামের জনৈক ব্যাক্তির মোবাইল ভাংচুরের চেষ্টা চালায় এবং ঐ কিশোর গ্যাংয়ের হাতে সে মারধরের শিকার হয়। জানাযায় কিশোর গ্যাংয়ের লিডার খ্যাত হৃদয়ের নামে এলাকার লোকজন ভয়ে মুখ খুলতে নারাজ।

শুধু তাই নয় তাদের নামে এলাকার চুরি ডাকাতিসহ বিভিন্ন অভিযোগ এনে থানায় লিখিত অভিযোগও করা হয়েছে, কিন্ত অজ্ঞাত কারণে প্রশাসন নিরব রয়েছেন বলে জানান নাম প্রকাশে অনিচ্ছুক ঐ এলাকার জনৈক ব্যাক্তি। এবিষয়ে সাংবাদিক ইউনিয়নের সাথে আলোচনা পূর্বক পরবর্তী ব্যাবস্থা গ্রহন করা হবে বলে জানান আজম।

উল্লেখ্য, সাংবাদিক আজম রায়পুর উপজেলার সর্বত্র কৃষকদের কে কৃষি কাজে উদ্ভুদ্ধ করার লক্ষ্যে স্বেচ্ছায় উপজেলার এপ্রান্ত থেকে ও প্রান্তে ছুটে চলছেন। এরইমধ্যে তিনি রায়পুরের সর্বত্র কৃষক বন্ধু এবং রায়পুরের শাইখ সিরাজ নামে খ্যাতি লাভ করেছেন।



ফেসবুক পেইজ