April 26, 2024, 7:21 pm
ব্রেকিং :
ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী লেখাপড়া করেই অনেক বড় হতে হবে: ঢাবি উপাচার্য

লক্ষ্মীপুরে র‌্যাবের হাতে বিদেশী মদ ও ফেনসিডিলসহ ১ মাদক ব্যবসায়ী আটক

প্রতিনিধি: র‌্যাপিড এ্যাকশন ব্যাটলিয়ন র‌্যাব-১১ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে লক্ষ্মীপুর সদর উপজেলার জকসিন বাজারের বন্ধন চাইনিজ রেষ্টুরেন্টে থেকে আমজাদ হোসেন (রাজিব) কে আটক করে। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে সদর থানায় মঙ্গলবার সকালে একটি মামলা দায়ের করে।

সেই নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার দক্ষিণ রাজারামপুর গ্রামের কামাল উদ্দিনের পুত্র। এসময় তার কাছ থেকে ১০ টি বিদেশী মদের বোতল ও ২৩ টি ফেনসিডিল উদ্ধার করা হয়।

এ ব্যাপারে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার মো: আবু ছালেহ সাংবাদিকদের জানান, গোপন সংবাদ পেয়ে সোমবার রাতে র‌্যাব অভিযান চালিয়ে রাজিব কে আটক করে। এসময় তার কাছ থেকে বিদেশী মদ ও ফেনসিডিল উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে সেই স্বীকার করেছে কুমিল্লা থেকে মাদক এসে লক্ষ্মীপুর ও নোয়াখালী জেলার বিভিন্ন স্থানে তা বিক্রি করে দেয়। তাকে থানা পুলিশের সহযোগীতায় আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানান তিনি।

 



ফেসবুক পেইজ