April 25, 2024, 2:44 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী লেখাপড়া করেই অনেক বড় হতে হবে: ঢাবি উপাচার্য লক্ষ্মীপুরে জেলেদের মাঝে গরু বিতরণ

পর্নো সাইট চালানোর অভিযোগে গ্রেফতার অভিনেত্রী

রমরমিয়ে চলছিল পর্ন র‌্যাকেড। উঠতি মডেল ও অভিনেত্রীদের দিয়ে অশ্লীল ভিডিও বানিয়ে চালানো হচ্ছিল পর্ন ওয়েবসাইট। এমন অভিযোগেই গ্রেফতার করা হল অভিনেত্রী গহনা বশিষ্ঠকে।

গহনা বলিউডের নির্মাতা একতা কাপুরের ‘গান্দি বাত’র একজন অভিনেত্রী হিসেবে বেশ সমাদৃত।

পুলিশ সূত্রে খবর, গহনা বশিষ্ঠ যে পর্নো ওয়েবসাইটটি চালাচ্ছিলেন, তাতে তিনি ৮৭টি অশ্লীল ভিডিও আপলোড করেন। যে গ্রাহকরা ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করতেন তাদের ২ হাজার টাকা করে দিতে হতো।

অভিযোগের প্রমাণ হাতে পেয়ে অবশেষে ৭ ফেব্রুয়ারি মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ গ্রেফতার করল গহনাকে।

জি নিউজ বাংলা জানায়, আজ রোববারই আদালতে তোলা হবে গহনাকে।

সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুসারে বেশকিছু মডেল, অভিনেত্রী এবং প্রযোজনা সংস্থা এই পর্নো র‌্যাকেডের সঙ্গে যুক্ত। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে মুম্বাই পুলিশ।



ফেসবুক পেইজ