May 6, 2021, 3:33 am
ব্রেকিং :
কালবৈশাখী ঝড়বৃষ্টির মুখে পড়তে যাচ্ছে দেশের ১৬ অঞ্চল অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জাসিন্ডা করোনা গত ২৪ ঘণ্টায় প্রাণ নিল আরও ৫০ জনের, নতুন শনাক্ত ১৭৪২ লক্ষ্মীপুর মকরধ্বজ গ্রামে সরকারী খাল দখল করে স্থাপনা নির্মাণ, এলাকায় ক্ষোভ ও অসন্তোষ সিরাজগঞ্জে ৬০০ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার পররাষ্ট্রমন্ত্রী অভিনন্দন বার্তা দিলেন মমতা ব্যানার্জিকে হজে পাঠানোর প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে গ্রেফতার ১ রায়পুর কেরোয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আরিফের পক্ষ থেকে রমজানের উপহার পেল ৩৫৩ পরিবার করোনায় গত ২৪ ঘণ্টায় সারাদেশে আরও ৬১ জনের, শনাক্ত ১৯১৪ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে লক্ষ্মীপুরে ওয়াইজেএফবি’র মাস্ক বিতরণ
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

পর্নো সাইট চালানোর অভিযোগে গ্রেফতার অভিনেত্রী

রমরমিয়ে চলছিল পর্ন র‌্যাকেড। উঠতি মডেল ও অভিনেত্রীদের দিয়ে অশ্লীল ভিডিও বানিয়ে চালানো হচ্ছিল পর্ন ওয়েবসাইট। এমন অভিযোগেই গ্রেফতার করা হল অভিনেত্রী গহনা বশিষ্ঠকে।

গহনা বলিউডের নির্মাতা একতা কাপুরের ‘গান্দি বাত’র একজন অভিনেত্রী হিসেবে বেশ সমাদৃত।

পুলিশ সূত্রে খবর, গহনা বশিষ্ঠ যে পর্নো ওয়েবসাইটটি চালাচ্ছিলেন, তাতে তিনি ৮৭টি অশ্লীল ভিডিও আপলোড করেন। যে গ্রাহকরা ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করতেন তাদের ২ হাজার টাকা করে দিতে হতো।

অভিযোগের প্রমাণ হাতে পেয়ে অবশেষে ৭ ফেব্রুয়ারি মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ গ্রেফতার করল গহনাকে।

জি নিউজ বাংলা জানায়, আজ রোববারই আদালতে তোলা হবে গহনাকে।

সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুসারে বেশকিছু মডেল, অভিনেত্রী এবং প্রযোজনা সংস্থা এই পর্নো র‌্যাকেডের সঙ্গে যুক্ত। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে মুম্বাই পুলিশ।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু