May 3, 2024, 12:10 am
ব্রেকিং :
লক্ষ্মীপুরে যুবলীগের ছাতা, স্যালাইন ও পানি বিতরণ ভোটের দিন কর্মীদের রোযা রাখার আহবান চেয়ারম্যান প্রার্থীর লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী

বিএনপি-জামায়াতের লোকজন উন্নয়নের স্বার্থে আমাকে ভোট দিবে এ্যাড: নুর উদ্দিন চৌধুরী নয়ন

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর-২ আসন (রায়পুর ও সদর আংশিক)আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড: নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেছেন এলাকার উন্নয়নের স্বার্থে আসন্ন সংসদীয় উপনির্বাচনে বিএনপি-জামায়াতের লোকজন আমাকে ভোট দিবে। তারা আমাকে সমর্থন দিয়েছে। আমি নিরপেক্ষ ও ভদ্র ভাবে প্রচার-প্রচারণা চালাবো জয়ের ব্যাপারে আমি আশাবাদী। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট প্রদানের আহ্বান জানান তিনি।

আজ ২৭ মার্চ (শনিবার) দুপুরে জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে নিজ কার্যালয়ে মতবিনিময় সভায় আয়োজন করেন। নির্বাচনে বিজয়ী হলে প্রেসক্লাব উন্নয়নের জন্য ব্যাক্তিগত পক্ষ ২০ লাখ বরাদ্দ দেওয়ার ঘোষণা দেন তিনি।

এড. নয়ন আরও বলেন, নৌকার বিজয় হলে এলাকার প্রতিটি রাস্তাঘাট, ব্যবসা-বাণিজ্যের প্রসারসহ সবক্ষেত্রেই উন্নয়ন বিস্তৃত করা হবে। জনগণের যেকোন সমস্যায় আমি পাশে আছি। উন্নয়নের বিষয়ে কাউকে আমার কাছে আসতে হবে না। কোথায় উন্নয়ন করতে হবে শুধু আমাকে ফোনে বলে দিলেই হয়ে যাবে, ইনশাল্লাহ।

তিনি বলেন, এই আসনে প্রার্থী আমি সহ দুইজন। এজন্য জাতীয় পার্টির সমর্থিত লাঙ্গল প্রতিকের প্রার্থী শেখ মোহাম্মদ ফায়িজ উল্যাহ শিপনকে আহবান জানাবো প্রচার-প্রচারণা একসাথে করার জন্য। এতে আমার কোন আপত্তি নাই। এসময় অবাধ-সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবি জানান তিনি।

এসময় মতবিনিময় সভায় লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এম আলাউদ্দিন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল, সাধারণ সম্পাদক আব্দুল মালেক সহ সকল জেলায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৮ জানুয়ারি মানব পাচার ও ঘুষ কেলেংকারীর মামলায় সাবেক সাংসদ শহীদ ইসলাম পাপুলকে সাজা দেয় কুয়েতের একটি আদালত। এরপর ২২ ফেব্রুয়ারি পাপুলের সংসদ সদস্যপদ শুন্য ঘোষণা করে সংসদ সচিবালয়। গত ৩ মার্চ এ আসনে উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী ১৪ এপ্রিল এ আসনে নির্বাচন অনুষ্ঠিত হবে।



ফেসবুক পেইজ